Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার বিএনপির ক্ষমতায় আসা নিয়ে প্রশ্ন তুললেন নাছিম

এবার বিএনপির ক্ষমতায় আসা নিয়ে প্রশ্ন তুললেন নাছিম

নির্বাচন সামনে রেখে দেশকে আবারও অশান্ত করতে পায়তারা করচ্ছে বিএনপি অভিযোগ আওয়ামীলীগের। তারা আবারও ক্ষমতায় আসার স্বপ্ন দেখছে কিন্তু এদেশের মানুষ বিএনপির চরিত্র বুঝে ফেলেছে তাদের আর ক্ষমতায় আনবে না। তারা আন্দোলনের নামে নতুন করে দেশেকে ধ্বংসের করার চেষ্টা করছে তবে সে সুযোগ আওয়ামীলীগ আর দিবে না এদেশের জনগনকে নিয়ে প্রতিরোধ করবে। বিএনপি স/ন্ত্রাসী খু/নি ঘাকতদের দল বলে মন্তব্য করে যা বললেন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. বাহাউদ্দিন নাছিম।

বিএনপিকে সন্ত্রাসী, খুনি ও ঘাকতদের দল দাবি করে তাদের প্রতিহত করার কথা বলেছেন আ.লীগের যুগ্মা সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম।

বৃহস্পতিবার সকাল ১১টায় মাদারীপুরের শিরচরে গৃহহীন পরিবারকে ঘর বিতরণ অনুষ্ঠানে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে আ.লীগের ত্যাগী, নিষ্ঠাবান ও সৎ মানুষকে মনোনয়ন দেওয়া হবে। তৃণমূল পর্যায়ে যারা আ.লীগ সংগঠিত করেছে তাদের মতামতের ভিত্তিতে যোগ্য প্রার্থীদের মনোনীত করা হবে। কোনো বিতর্কিত ব্যক্তিকে মনোনয়ন দেওয়া হবে না। আর যোগ্য ব্যক্তিকে মনোনয়ন দিলে তিনি বিজয়ী হয়ে আ.লীগকে ক্ষমতায় আনতে পারবেন।

তিনি বিএনপির আন্দোলনের সমালোচনা করে বলেন, বিএনপি জামায়াতকে সঙ্গে নিয়ে এদেশে নৈরাজ্য সৃষ্টির চেষ্টা করছে। তাদের শক্ত হাতে দমন করা হবে। তারা অতীতে নানা অপকর্ম করে দেশকে অস্থিতিশীল করেছে, আবারও একই কাজ করার চেষ্টা করছে। তবে আ.লীগ এদেশের জনগণকে নিয়ে তাদের প্রতিহত করবে। কোনোভাবেই দেশে নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টি হতে দেওয়া যাবে না।

এ সময় তিনি মাদারীপুর সদর উপজেলার ছিলারচর ইউনিয়নের কালিতলা গ্রামের কাঠমিস্ত্রী হারুণ মাতুব্বরকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আ.লীগের উদ্যোগে একটি পাকা ঘর তৈরি করে চাবি হস্তান্তর করা হয়। সভায় সভাপতিত্ব করেন ছিলারচর ইউনিয়ন আ.লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান তৌফিকুজ্জামান আকন।

এ সময় মাদারীপুর জেলা আ.লীগের সহ-সভাপতি আজাদ মুন্সী, জাহাঙ্গীর কবির, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, মাদারীপুর পৌরসভার মেয়র খালিদ হোসেন ইয়াদ, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম তুষার ভূঁইয়াসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

কাঠমিস্ত্রী হারুণ মাতুব্বর সম্প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয়ের জন্যে একটি খাট তৈরি করে শুভেচ্ছা স্বরূপ উপহার দেন। এতে খুশি হয়ে আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম তার (কাঠমিস্ত্রী) থাকার জন্যে একটি একতলা বিল্ডিং বাড়ি করে দেন।

প্রসঙ্গত, বিএনপি আবারও নতুন কৌশলে দেশকে অশান্ত করার চেষ্টা করছে তবে সে সুযোগ তারা পাবে না প্রতিহত করার হুশিয়ারিরের কথা জানান আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. বাহাউদ্দিন নাছিম। তিনি আরও বলেন, বিএনপি কখনো আর এ দেশে ক্ষমতায় আসতে পারবে না।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *