Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / গৌরির জন্মদিনের সেরা উপহার হবে ছেলের জামিন

গৌরির জন্মদিনের সেরা উপহার হবে ছেলের জামিন

বলিউড সুপার স্টার অভিনেতা শাহরুখ খান। ব্যক্তিগত জীবনে ১৯৯১ সালে গৌরী খানের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। ইতিমধ্যে দাম্পত্য জীবনের ৩০টি বছর পার করেছেন তারা। বর্তমানে তিন সন্তানের অভিভাবক এই দম্পতি। এদিকে শুক্রবার (০৮ আগস্ট) ৫১তম জন্মবার্ষিকী ছিল গৌরির। প্রতি বছরের এই দিনটি বেশ ঘটা করেই পালন করতে দেখা যায় তাকে। তবে এবারের জন্মদিনে কোনো কিছুই করেননি তিনি।

জানা যায়, গত ৩ অক্টোবর মাদককাণ্ডে গ্রেফতার করা হয়েছে তার ছেলে আরিয়ান খানকে।

 

তাই জীবনের এই বিশেষ এই দিনটিতে গৌরির এখন একটি চাওয়া। আর সেটি হলো তার ছেলের জামিন।

এ প্রসঙ্গে গৌরির এক বন্ধু ভারতীয় এক সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছেন, “গৌরির জন্মদিন উপলক্ষে এ বছর কোন আয়োজন করা হচ্ছে না। বিশেষ এই দিনটিতে ছেলেকে ভীষণ মিস করছেন তিনি। এমনকি আমরা তাকে শুভেচ্ছাও জানাতে পারিনি। গৌরির শুধু এখন একটাই চাওয়া যেনো তার ছেলের জামিন হয়ে যায়। আজ যদি এমনটি হয় তাহলে এটিই হবে তার জন্মদিনে সেরা উপহার।”

মাদককাণ্ডে গত ৩ অক্টোবর আরিয়ান খানকে গ্রেফতার করে এনসিবি। এরপর তাকে আদালতে তোলা হলে আদালত তাকে ৭ অক্টোবর পর‌্যন্ত এনসিবি’র হেফাজতে রাখার নির্দেশ দেন।

৭ অক্টোবর ফের আদালতে তোলা হয়েছিলো শাহরুখ পুত্র আরিয়ান খানসহ মাদক মামলায় অভিযুক্ত অপর সাত জনকে। কিন্তু এদিনও জামিন পাননি আরিয়ান।

তবে এদিন আদালত আরিয়ানসহ বাকি সকল অভিযুক্তের ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজত মঞ্জুর করেছে।

এরপর শুক্রবার (৮ অক্টোবর) ফের একবার আদালতে তোলা হয়েছে আরিয়ান খানকে। এখন দেখার অপেক্ষা তিনি জামিন পান কিনা।

 

এদিকে খ্যাতিমান তারকা-পুত্রের সন্তান হলেও কারাগারে সাধারণ বন্দীদের মতই থাকতে হচ্ছে তাকে। জানা গেছে, পছন্দের খাবারও দেয়া হচ্ছে না তাকে। এমনকি কারাগারে তার সঙ্গে রয়েছেন আরো অনেকেই। এদিকে আরিয়ানকে মুক্ত না করে কাজে ফিরছেন না শাহরুখ খান। ছেলের মুক্তির জন্য সর্বদা এদিক-ওদিক ছোটাছুটি করছেন করছেন তিনি।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *