Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ৯ মাস নিঁখোজের পর হঠাৎ ফিরলেন মাহাদী, কথা বলছেন না কারো সাথে

৯ মাস নিঁখোজের পর হঠাৎ ফিরলেন মাহাদী, কথা বলছেন না কারো সাথে

সাড়ে নয় মাসেরও বেশি সময় ধরে নিখোঁজ হয়ে যান মৎস বিশেষজ্ঞ ইমাম হাসান মাহাদী হাসান ডলার। এরপর তাকে অনেক খোঁজাখুঁজি করেও তার পরিবারের সদস্যরা কোন সন্ধান পাননি। দীর্ঘদিন ধরে নিখোঁজ থাকার পর ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলাধীন জোরবাড়ীয়া নামক গ্রামে তিনি নিজের বাড়িতে ফিরে এসেছেন। গতকাল সোমবার অর্থাৎ ২৯ আগস্ট রাত ৯ টার কাছাকাছি সময়ে ডলারের স্ত্রী মমতা হেনা পিংকি ধরনের তথ্য জানান। পিংকি আরো জানিয়েছেন, গত শনিবার সন্ধ্যায় ডলার ফেরত আসে।

মমতা হেনা পিংকি বলেন, ‘আমার স্বামী মানসিকভাবে বিপ’র্যস্ত। আপাতত সে কারো সাথে কথা বলছে না। তবে স্বামী বর্তমানে কোথায় আছেন তা জানাননি তিনি।

পিংকি বলেন, “ডলারের পরিবার থেকে চিকিৎসা করানো হচ্ছে এবং সে কিছু সময়ের জন্য একা থাকতে চায়। যে শার্ট পরে সে বাড়ি থেকে বেরিয়েছিল সে একই শার্ট পরে ফিরে এসেছিল। শুধু ট্রাউজার পরিবর্তন হয়েছে। চুল ছোট এবং দাড়ি যেমন তেমনই। সব আগের মতই নোংরা।’

এর আগে গত ৪ এপ্রিল জাতীয় প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে মমতা হেনা পিংকি সাংবাদিকদের বলেন, গত বছরের ৬ নভেম্বর ময়মনসিংহ থেকে সাদা পোশাক পরা কয়েকজন লোক ডলারকে তুলে নিয়ে যায়।

ঘটনার প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে তিনি বলেন, ‘৪-৫ জন ডলারকে ধরে একটি মাইক্রোবাসে ওঠায় এবং সেখান থেকে চলে যায়। তাদের সঙ্গে আরও দুটি মোটরসাইকেল ছিল। তারা সবাই সাদা পোশাক পরা ছিল। বিকেল সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে।

পিংকি জানিয়েছেন, এ ঘটনার পর তিনি এবং তার পরিবারের অন্য সদস্যরা ফুলবাড়িয়া থানা এবং ময়মনসিংহ গোয়েন্দা অফিসে গিয়েছিলেন। কিন্তু সেখান থেকে কোন খোঁজ দিতে পারেনি। তিনি আরো যোগ করে বলেন, স্বামীকে তুলে নিয়ে যাওয়ার পর সপ্তাহখানেক পার হলে তিনি ময়মনসিংহ গোয়েন্দা অফিসে গিয়েছিলেন।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *