Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / পেছনের দরজা দিয়ে তো কোনোভাবেই হবে না আর কোনোদিন ফিরিয়ে দেওয়াও সম্ভব না: ওবায়দুল কাদের

পেছনের দরজা দিয়ে তো কোনোভাবেই হবে না আর কোনোদিন ফিরিয়ে দেওয়াও সম্ভব না: ওবায়দুল কাদের

ওবায়দুল কাদের হলেন গনপ্রজাতন্ত্রী সরকারের মাননীয় সেতু ও সড়ক পরিবহণ মন্ত্রী। এই সম্মানীয় পদে আসীন হবার পর থেকে তিনি সততা ও নিষ্ঠার স হিত তার দায়িত্ব পালন করে যাচ্ছেন। এছাতাও তিনি বাংলাদেশের ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। সম্প্রতি তিনি তার এক বক্তব্যে ক্ষমতার পরিবর্তন আর পেছনের দরজা দিয়ে হবে না।

বিএনপি নেতাদের উদ্দেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশে ক্ষমতার পরিবর্তন পেছনের দরজা দিয়ে হবে না। জনগণ যাকে চাইবে নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় আসবে।

রোববার (২৮ আগস্ট) সকালে জাতীয় শোক দিবস উপলক্ষে তিনি এ কথা বলেন।

কাদের বলেন, বিএনপি তার শাসনামলে আওয়ামী লীগের ২১ হাজার নেতাকর্মীকে প্রাণনাশ করেছে। তাদের হাত এখনও রক্তে রঞ্জিত। জনগণ এদেশকে বিএনপির দুঃশাসনে ফেরাতে চায় না। কখনো ফিরিয়ে দিবেন না।

তিনি বলেন, দেশে বিদ্যুৎ-জ্বালানিসহ চলমান অর্থনৈতিক সংকট শিগগিরই কেটে যাবে এবং সুদিন ফিরে আসবে। গুজবে কান দেবেন না। শেখ হাসিনার প্রতি আস্থা রাখুন।

আওয়ামী লীগের এই নেতা বলেন, অর্থের বিনিময়ে বিএনপি ও তার সহযোগীরা দেশে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করছে। বিএনপি জানে নির্বাচনের মাধ্যমে শেখ হাসিনাকে ক্ষমতা থেকে সরানো যাবে না, তাই তারা ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছে।

প্রসঙ্গত, ওবায়দুল কাদের সেতু ও সড়ক পরিবহণ মন্ত্রী হবার পরে দেশের সেতু ও সড়ক খাতে অনেক উন্নয়ন সাধিত হয়েছে। তার নিজের তত্ত্বাবধায়নে দেশের মধ্যে অগণিত সেতু নির্মাণ হয়েছে এবং সড়কেরও অনেক উন্নয়ন হয়েছে। দেশের মানুষকে এখন আর কষ্ট করতে হয়না। তার প্রতি বাংলার মানুষের ভালোবাসা ও শ্রদ্ধা থেকে যাবে চিরকাল।

About Shafique Hasan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *