Friday , September 20 2024
Breaking News
Home / National / হতবাক হয়ে দেখলাম, তাকে রক্ষা করতে গিয়ে একজন এএসআইও মারা যান : স্বরাষ্ট্রমন্ত্রী

হতবাক হয়ে দেখলাম, তাকে রক্ষা করতে গিয়ে একজন এএসআইও মারা যান : স্বরাষ্ট্রমন্ত্রী

দেশে দুর্নীতি-অনিয়ম রোধে রীতিমতো কাজ করে যাচ্ছে বাংলাদেশ পুলিশ। শুধু তাই যে কোনো বিপদে জীবনের পরোয়া না করেই ঝাপিয়ে পড়ছেন তারা। আর এরই জের ধরে এবার বাংলাদেশ পুলিশের প্রশংসা করেছেন ক্ষমতাসীন দলের স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

শুক্রবার (২৬ আগস্ট) রাজধানীর রাজারবাগ পুলিশ অডিটোরিয়ামে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবসের স্মরণে এক আলোচনা সভায় স্বরাষ্ট্রমন্ত্রী পুলিশের প্রশংসা করে বলেন, যখন দুঃসময় আসে তখন পুলিশ ঘুরে দাঁড়ায়। পুলিশ বাহিনী এখন সব সময় সম্মুখ সেনা হিসেবে কাজ করে যাচ্ছেন। তাই সম্ভবত আমরা স্বস্তির জায়গায় এসেছি।,

বঙ্গবন্ধু হ””ত্যা”র’ কথা স্মরণ করিয়ে দিয়ে আসাদুজ্জামান খান বলেন, বঙ্গবন্ধু ‘হ”ত্যা”’র দিন আমি থমকে গিয়েছিলাম। আমরা হতবাক হয়ে দেখলাম, শুধু বঙ্গবন্ধু নয়, তার পুরো পরিবারকে ”হ”’ত্যা’ করা হয়েছে। সেখানে বঙ্গবন্ধুকে রক্ষা করতে গিয়ে পুলিশের একজন এএসআইও শাহাদত বরণ করেছিলেন।

তিনি বলেন, যুদ্ধের পর আমাদের খাবার ছিল না, ব্যাংকের সঞ্চয় ছিল শূন্য। শার্ট-প্যান্ট বানানোর কাপড় ছিল না। সেখান থেকে বঙ্গবন্ধু দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছিলেন। তিনি বিশ্বের কাছ থেকে সাহায্য পেয়েছেন। বিশ্ব নেতৃবৃন্দ তাকে সম্মান ও সহযোগিতা করতে উৎসাহিত করেছেন।

দেশ ও দেশের মানুষের জীবনামান উন্নয়নের পেছনে বাংলাদেশ পুলিশের অবদানও কোনো অংশে কম না। এমনকি ইতি পূর্বেও দেখা গেছে, সন্ত্রাসীদের হাত থেকে দেশকে বাঁচাতে গিয়ে প্রাণ দিয়েছেন পুলিশের অনেক কর্মকর্তা।

About Rasel Khalifa

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *