Friday , September 20 2024
Breaking News
Home / opinion / তিনি একজন পূর্ণমন্ত্রী প্রধানমন্ত্রীর কাছে আমার বিরুদ্ধে অপপ্রচার করে,আমার তাতে সমস্যা নেই:খোকন

তিনি একজন পূর্ণমন্ত্রী প্রধানমন্ত্রীর কাছে আমার বিরুদ্ধে অপপ্রচার করে,আমার তাতে সমস্যা নেই:খোকন

বাংলাদেশ আওয়ামীলীগ দেশের সব থেকে বড় রাজনৈতিক দলের নাম। বর্তমানে দলটি ক্ষমতাসীনও বটে। তবে এই দলের বিরুদ্ধেই এখন হচ্ছে নানা ধরনের অপপ্রচার আর ছড়াচ্ছে অনেক প্রপাগান্ডা। আর এ সব দেখে মজা নিচ্ছে দলের লোকজনই। এ নিয়েই নিজের ভেরিফাইড ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দিয়েছেন প্রধানমন্ত্রীর সাবেক উপপ্রেস সচিব জনাব আশরাফুল আলম খোকন। পাঠকদের উদ্দেশ্যে তার সেই লেখনি তুলে ধরা হলো হুবহু:-

অনেক কিছু লিখতে ইচ্ছে করে। লিখে লিখে কেটে দেই।আবার সরকারের বিরুদ্ধে এতো অপপ্রচার মানতেও পারিনা,অস্থির লাগে। লিখে কেটে দেই কারণ, সক্রিয় হলেই বিএনপি-জামাত আমার বিরুদ্ধে এখনো অপপ্রচার শুরু করে। ভাইয়া গ্ৰুপের সদস্যরা সক্রিয় হয়ে যায়। এসবেও আমার কোনো সমস্যা নাই। সমস্যা হলো, এতে আমাদের দলের লোকজন বেশি মজা নেয়।তারাই বেশি অপপ্রচার করে।

এখন যারা দেশে বিদেশে সরকার বিরোধী অপপ্রচারকারী হিসাবে প্রতিষ্ঠিত এদের অধিকাংশেরই এই পেশা শুরু হয়েছে আমার বিরুদ্ধে অপপ্রচার করে। একটা ঘটনা জানি। তিনি একজন পূর্ণমন্ত্রী (মহিলা)। মাননীয় প্রধানমন্ত্রীকে এই রকম একটা অখ্যাত লিংক দেখিয়ে বলেছিলেন, “দ্যাখেন, দ্যাখেন আপা এই সব কি আসছে খোকনের বিরুদ্ধে।”

অথচ দ্যাখেন, ছাত্রদল সভাপতির নৈতিক স্খলনের একটি ভিডিও ভাইরাল হলো। কোনো মিডিয়াতে কোনো নিউজ নাই। এই ভিডিও “ডিপ ফেক কন্টেন্ট” বলে বিএনপি ছাত্রদল তার পক্ষে জোরালো অবস্থান নিয়েছে। ছাত্রলীগের কেউ হলে এতক্ষনে দেখতেন মিডিয়ার নিউজ লাগতো না, নিজেরাই নিজেদেরকে ধ্বংস করে ফেলতো।

প্রসঙ্গত, আশরাফুল আলম খোকন শুরু থেকেই রয়েছে বাংলাদেশ আওয়ামীলীগের সাথে জড়িত। ৭ বছরেও বেশি সময় ধরে তিনি দায়িত্ব পালন করেছেন প্রধানমন্ত্রীর উপ প্রেস সচিব হিসেবে। বর্তমানে তিনি যুক্তরাষ্ট্রে বসবাসরত রয়েছেন।

About Rasel Khalifa

Check Also

বাঁধন নৌকার লোক বলে কঠিন পরিণতি ভোগ করতে হইতো: পিনাকি

ছাত্র আন্দোলনে তারকাদের মধ্যে প্রথম সারিতে ছিলেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন। তিনি আওয়ামী সরকারের বিরুদ্ধে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *