Friday , September 20 2024
Breaking News
Home / Sports / তামিমকে বাংলার বাঘ হিসেবে সম্বোধন, জানালেন কৃতজ্ঞতা

তামিমকে বাংলার বাঘ হিসেবে সম্বোধন, জানালেন কৃতজ্ঞতা

বাংলাদেশ ক্রিকেট দলের সেরা ওপেনার হিসেবে প্রথমেই যার নাম আসে তিনি হলেন তামিম ইকবাল। তিনি টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে সরে এসেছেন এবং এরপর তিনি এভারেস্ট প্রিমিয়ার লিগ টি -টোয়েন্টি খেলতে গিয়েছিলেন নেপালে। সেখানে তিনি একটি ম্যাচে খেলেন এবং দূর্দা’ন্ত কোনো পারফরমেন্স দেখাতে না পারলেও মোটামুটি রান পেয়েছেন। দীর্ঘ চো’ট কাটিয়ে মাঠে ফিরে যাওয়াটা এই নামকরা ওপেনারের জন্য গুরুত্বপূর্ণ ছিল। কিন্তু সেই ইনজুরির কারণে তাকে নেপাল লিগ সমাপ্ত না করেই দেশে ফিরে আসতে হয়েছে।

তামিমের এই দুঃখজনক প্রত্যাবর্তনে তার দল ভাইরাহাওয়া গ্ল্যাডিয়েটর্স সোশ্যাল সাইটে লিখেছে, ‘ধন্যবাদ শের-ই-বাংলা তামিম ইকবাল। দলে আপনার উপস্থিতিতে গ্ল্যাডিয়েটর্স কৃতজ্ঞ। আমাদের সাথে আপনি অনেক অভিজ্ঞতা ভাগাভাগি করেছেন। আপনাকে অবশ্যই আমরা মিস করব। আবার আমাদের দেখা হবে।’

প্রসংগত, এলিমিনেটর ম্যাচে কাঠমান্ডু কিংস ইলেভেনের সাথে ল’/ড়তে গিয়ে আঙুলে চো’ট পেয়েছেন তামিম ইকবাল। তিনি কোনো ধরনের ঝুঁ’কি নিতে চাননি সেখানে থেকে, তাই তিনি ফিরে এসেছেন দেশে। তামিম ইকাবাল বর্তমানে ঢাকায় তার নিজ বাড়িতে থেকেই বিশ্রাম নিচ্ছেন। ডাক্তারের পরামর্শ অনুযায়ী তিনি সিদ্ধান্ত নেবেন পরবর্তীতে কী পদক্ষেপ নিতে হবে। সত’র্কতার অংশ হিসেবে তামিম ব্যাটিং বা অন্য সকল ধরনের অনুশীলন হতে দূরে থাকবেন।

 

 

About

Check Also

ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের পর মুখ খুললেন সাকিব

ছাত্র আন্দোলনের সময় নীরবতা পালন করে তুমুল সমালোচনার মুখে পড়েন দেশের সেরা ক্রিকেটার সাকিব আল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *