Friday , September 20 2024
Breaking News
Home / International / বাসে অচেনা যুবকের কাঁধে মাথা রেখে ঘুম তরুণীর, অনবদ্য ঘটনা ঘটালেন যুবক

বাসে অচেনা যুবকের কাঁধে মাথা রেখে ঘুম তরুণীর, অনবদ্য ঘটনা ঘটালেন যুবক

উঠতি বয়সী তরুন তরুনীদের প্রেম নিয়ে বিভিন্ন ঘটনা মাঝে মধ্যেই শোনা যায়। বর্তমান এই ডিজিটাল যুগে ফেসবুক কিংবা স্যোশাল যেসব সাইট আছে তার মাধ্যমেই তাদের ভাবের আদান প্রদান শুরু হয়। তবে বাসে পাশাপাশি সিটে বসে একে অপরের প্রেমে পড়ার ঘটনা খুব একটা শোনা যায় না।

বাসে ভ্রমণের সময় পাশাপাশি সিটে বসা থেকেই প্রেমে পড়েছেন তরুণ-তরুণী। তাদের সেই গল্প জানিয়েছেন নেট মাধ্যমে। বিষয়টি ভাইরাল হতেই খবর প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার। প্রতিবেদনে বলা হয়- একই বাসে করে বাড়ি ফিরছিলেন এডি ওসোক্কো হুয়ারকায়া ও ক্যাটালিনা। ক্যাটালিনা প্রথমে বসেছিলেন এক মহিলা যাত্রীর পাশে। কিছু দূর যেতে, সেই মহিলা উঠে যান। তার জায়গায় বসেন এডি।

কিছুক্ষণ পর ক্লান্তিতে এডির কাঁধে মাথা রেখে ঘুমিয়ে পড়েন ক্যাটালিনা। সহযাত্রীর ঘুমে যাতে কোনো রকম ব্যাঘাত না হয়, তার জন্য গোটা যাত্রাপথে একটুও নড়েননি এডি। এডির এমন ব্যবহারই মন কেড়েছে ক্যাটালিনার। প্রেমে পড়ে যান দুজন। তবে প্রথম দিনই নিজের মনের কথা প্রকাশ করতে পারেননি কেউ। টিকটক তারকা এডি নেট মাধ্যমে জানিয়েছেন, কাঁধে মাথা রেখে ঘুমালেও সেদিন ক্যাটালিনাকে কিছুই বলেননি তিনি। পরে একদিন আবার বাসে করে ফেরার সময়ে ক্যাটালিনার সঙ্গে দেখা হয় তার। আর দেরি করেননি এডি। সরাসরি কথা বলেন তার সঙ্গে। চান ফোন নম্বর। ক্যাটালিনাও মানা করেননি। আলাপচারিতা প্রণয়ে পরিণত হতেও সময় লাগেনি।

গোটা বিষয়টি এডি নিজেই জানিয়েছেন টিকটকে। প্রকাশের পরই এমন ফিল্মি প্রেমকাহিনি ঝড় তুলেছে নেট মাধ্যমে। প্রায় দুই কোটি মানুষ দেখেছেন এডি-ক্যাটালিনার ভিডিও।

আনন্দে আত্মহারা এডি জানিয়েছেন, গোটা বিষয়টি তার কাছে স্বপ্নের মতো। তিনি চিরকালই এমন সুন্দর একজন মানুষকে সঙ্গী হিসেবে চাইতেন। ক্যাটালিনাই পৃথিবীর সবচেয়ে সুন্দর নারী বলেও দাবি এডির।

উল্লেখ্য, প্রেম ভালবাসা আসলেই স্বর্গীয় বিষয়।বিভিন্নভাবে যুগে যুগে মানুষ এই প্রেমর বন্দনে আবদ্ধ হয়েছে এবং এখনো তার ধারাবাহিকতা বজায় আছে তবে প্রেমে পড়ার ক্ষেত্র বেড়েছে বহুগুন। এখন মানুষ স্যোশাল মিডিয়ার মাধ্যমেও প্রেমে পড়ে যাচ্ছে আবার কখোনোবা বাসের সিটে বসে

About Rasel Khalifa

Check Also

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন হয়েছে। শুধু আগস্টেই রপ্তানি কমেছে ২৮ শতাংশ। ইন্ডিয়ান এক্সপ্রেস ভারতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *