Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ছাত্রলীগ ও আওয়ামী লীগের সেকেন্ড হোম কোথায় জানালেন এস এম কামাল

ছাত্রলীগ ও আওয়ামী লীগের সেকেন্ড হোম কোথায় জানালেন এস এম কামাল

এস এম কামাল হলেন বাংলাদেশের ক্ষমতাসীন দল আওয়ামী লীগের একজন রাজনীতিবীদ। তিনি আওয়ামী লীগের সাংগঠিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। সম্প্রতি তিনি তার এক বক্তব্যে বলেছেন ছাত্রলীগ ও আওয়ামী লীগ কর্মীদের সেকেন্ড হোম রাজপথ।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেন, রাজপথ ছাত্রলীগ ও আওয়ামী লীগ কর্মীদের দ্বিতীয় বাড়ি। তাই রাজপথে আওয়ামী লীগের কর্মীদের ভয় দেখিয়ে লাভ নেই।

তিনি বলেন, বিএনপি জামাত যতবারই এদেশে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করবে, বাংলাদেশ আওয়ামী লীগ ও ছাত্রলীগ তার যথাযথ জবাব দেবে। এ জন্য আওয়ামী লীগ, ছাত্রলীগ প্রস্তুত রয়েছে। সোমবার টিএসসি মিলনায়তনে ছাত্রলীগ আয়োজিত গ্রেনেড হামলা দিবস উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

এস এম কামাল হোসেন বলেছেন, নির্বাচনে পরাজিত হয়ে বিএনপির পরাজিত নেতারা এখন কাঁদতে শুরু করেছে। তাদের মাঠ গরম করার চেষ্টা সফল হবে না। ব্যর্থ প্রার্থীদের গল্প শুনে জনগণের কী লাভ হবে?

তিনি বলেন, বিএনপি নেতাদের নিজস্ব কোনো বক্তব্য নেই, লন্ডন থেকে যে বার্তা আসে তা দলের নেতারা তোতাপাখির মতো পড়ে থাকেন। বিএনপির নয়াপল্টন কার্যালয় গুজবের কারখানা, সেখান থেকে আসা অপপ্রচার বিএনপি নেতাদের মধ্যেও অবিশ্বাসের প্রাচীর তৈরি করছে।

তিনি বলেন, আমরা বিএনপির আন্দোলন দেখেছি। গণমাধ্যমে আন্দোলনের ঝড় তুলেও বিএনপি নেতারা রাস্তায় থাকেন না। কেউ কেউ এখনও মাঠে রয়েছেন, ছবি তুলে সামাজিক যোগাযোগের মাধ্যমে শেয়ার করছেন, তারপর পালিয়ে যাওয়ার পথ খুঁজছেন।

সরকার পতনের বিএনপি নেতাদের হুমকির জবাবে তিনি বলেন, এই আওয়ামী লীগকে নৈরাজ্য সৃষ্টি ও শব্দ বো/’মা দিয়ে ভয় দেখানো যাবে না। এই আওয়ামী লীগ আপনাকে প্রতিহত করেছে।

কামাল হোসেন বলেন, এজন্যই বলছি হু/মকি-ধামকি ছেড়ে নির্বাচনে আসুন। নির্বাচন হবে সাংবিধানিক, সরকার হবে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সংবিধানের বাইরে যাওয়ার সুযোগ নেই।

প্রসঙ্গত, আওয়ামী লীগ বাংলাদেশের বর্তমান ক্ষমতাসীন দল। দলটির প্রতিষ্ঠাতা হলেন বাংলাদেশের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান। তারই সুযোগ্য কন্যা জননেড়্রী দেশরত্ন শেখ হাসিনা হলেন বাংলাদেশের পরপর তিনবার নির্বাচিত প্রধানমন্ত্রী।

About Shafique Hasan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *