Saturday , September 21 2024
Breaking News
Home / Countrywide / আমার কেন যেন মনে হয় আমি বেশিদিন নেই, মনের মধ্যে ঢুকে গেছে এটা : শামীম ওসমান

আমার কেন যেন মনে হয় আমি বেশিদিন নেই, মনের মধ্যে ঢুকে গেছে এটা : শামীম ওসমান

আওয়ামীলীগ সরকার শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে এটা একটি গোষ্ঠির সহ্য করতে পারছে না। কারন তারা এ দেশের ভালো চায় না এ দেশেকে ব্যর্থ রাষ্ট্র হিসেবে পরিণত করতে নানা ষ/ড়যন্ত্র করে যাচ্ছে। কিন্তু সেই স্বপ্ন কখনো পূরন হতে দেবে না এ দেশের জনগণ। বিএনপি আন্দোলনের নামে আবারও দেশে নৈরাজ্যকর পরিস্থিতির করার চেষ্টা করছে তাদের কর্মকান্ড এদেশের জনগণকে নিয়ে প্রতিরোধ করা হবে বলেন সংসদ সদস্য একেএম শামীম ওসমান। লগি বৈঠা দেখেছেন, আরও অনেক কিছু দেখবেন বলে মন্তব্য করে যা বললেন একেএম শামীম ওসমান।

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, একাত্তরের ঘণ্টা নারায়ণগঞ্জ থেকে বেজেছে। ঊনসত্তরের ঘণ্টাও বেজেছে।

ছাত্রলীগ, বঙ্গবন্ধুর ঘণ্টাও নারায়ণগঞ্জ থেকে বেজেছে। প্রয়োজনে আবারও নারায়ণগঞ্জ থেকে ঘণ্টা বাজানো হবে। কথায় কথায় বলে রাজপথ দখল করবে। যদি পুরুষ হয়ে থাকিস, পুরুষ বা নারীর মধ্যে তো কিছু একটা আছে। ওইটাও যদি হয়ে থাকেন নামেন মাঠে। আমাদের শরীরে জং ধরে গেছে। আসুন মাঠে নামি। ঢাকায় নামবেন, আমরা নারায়ণগঞ্জ থেকে ঢাকা গিয়ে দেখা করে আসবো।

সোমবার (২২ আগস্ট) দুপুরে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের কর্মী সভায় অংশ নিয়ে তিনি এ কথা বলেন।

শামীম ওসমান বলেন, তারা আঘাত করতে আসবে। আগে কোমরে অনেক কিছু ছিল, শক্তি। এখন আমার একটাই শক্তি। সেটা আল্লাহ। মৃ/ত্যু আসবেই। তবে দেশের সঙ্গে বেঈমানী করব না।

তিনি বলেন, জাতির জনকের কন্যার ভাষণের পর তিন দিন ঘুমাইনি। শেখ হাসিনা যখন বলেন, আমি জানি আমার বাবার লাশ সেখানে দুই দিন পড়ে ছিল। আমার বাবাকে রিলিফ কাপড় দিয়ে কবর দেওয়া হয়েছিল।আমি জানি আমি মরে গেলেও কিছু হবে না। আমি এই কথা নিতে পারিনি। কারন আমি তাকে ভালোবাসি। তার মতো আল্লাহওয়ালা দেশপ্রেমিক মানুষ কম দেখেছি।

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য বলেন, নেত্রী বলেছিল যখনই হতাশ হবা রাসূল (সা.) এর জীবনী পড়বা। গভীর রাত পর্যন্ত তিনি মানুষের জন্য কাজ করেন। আর তিনি মরে গেলে কিছু হবে না? আপনি যেভাবে মানুষকে ছাদ দিয়েছেন, খাবার দিয়েছেন। তাদের হাত আল্লাহ কবুল করবে। তারা ষড়যন্ত্র করবে কিন্তু পারবে না। শয়তান আল্লাহর সঙ্গে জিতে না।

শামীম ওসমান বলেছেন, ২০২৪ সালের নির্বাচনে বেঁচে থাকি আর না থাকি শেখ হাসিনাই ক্ষমতায় থাকবেন। আমি চ্যালেঞ্জ করলাম। লগি বৈঠা দেখেছেন। আরও অনেক কিছু দেখবেন। তিনি জনগণের ভোটে ক্ষমতায় আসেন।কোনো আপত্তি নেই। পেছনের দরজা দিয়ে আসার চেষ্টা করলে পারবেন না। আমাদের প্রস্তুত থাকতে হবে। এ যুদ্ধ হবে দেশ বাঁচানোর যুদ্ধ।

তিনি বললেন, আপনার অবস্থান পরিষ্কার করুন। যার সাথে আপনার ভাল সম্পর্ক বুঝিয়ে বলুন। বিএনপির মুক্তিযোদ্ধাদের বলবো আসুন। এখনই সময় হাতে হাত রেখে দেশ বাঁচানোর। উন্নত বাংলাদেশ গড়তে আমরা ভালো মানুষকে একত্রিত হয়ে দেশকে একটি উন্নত বাংলাদেশেকে হিসেবে গড়ি তুলি।

নারায়ণগঞ্জের এই সংসদ সদস্য বলেন, সকলে ঘুম থেকে ওঠেন। ক্ষমতার চর্বি গায়ে লাগাবেন না। একাত্তরে ধর্মের নামে মানুষ মে/রেছে। এখন বড় বড় কথা বললে আমরা শুনব? আপনারা শুধু শেখ হাসিনার জন্য দোয়া করবেন। আমার কেন যেন মনে হয় আমি বেশিদিন নেই। মনের মধ্যে ঢুকে গেছে এটা। তাই আপনাদের সকলের কাছে ক্ষমা চাই।

এ সময় সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, শেখ হাসিনার নেতৃত্বে দেশকে আরও সামনে এগিয়ে নেওয়ার জন্য সবাইকে আহ্বান জানান সংসদ সদস্য একেএম শামীম ওসমান। তিনি বলেন, আর কোনো ষড়যন্ত্র করেই লাভ হবে না কারন এ দেশের জনগণ আপনাদের চরিত্র জেনে গেছে।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *