Friday , September 20 2024
Breaking News
Home / Sports / সবার সামনে সমালোচিত বেটউইনার নিয়ে প্রশ্ন, উত্তরে কৌশলী সাকিব

সবার সামনে সমালোচিত বেটউইনার নিয়ে প্রশ্ন, উত্তরে কৌশলী সাকিব

সাকিব আল হাসান মানেই আলোচনা আর সাকিব আল হাসান মানেই সমালোচনা এ বিষয়টি বহুবার দেখেছে পুরো বাংলাদেশের ক্রিকেট প্রেমী মানুষেরা। শুধু আলোচনা সমালোচনাই নয় সাকিব মানেই যেন কৌশলী আর সবকিছুকে নিয়ন্ত্রনে রাখতে পারা একটি নাম।

সম্প্রতি বেটউইনার নিউজের সঙ্গে সাকিবের চুক্তি, দেশজুড়ে সমালোচিত; বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের কড়া হুঁশিয়ারি। কয়েক দফা হুমকি ও পাপনের দুই দফা সংবাদ সম্মেলনের পর সাকিব আল হাসান বুঝতে পারলেন, তিনি চুক্তি বাতিল করেছেন।

এরপর টি-টোয়েন্টি অধিনায়কত্বের ব্যাটন আসে সাকিবের হাতে। বেটউইনার নিয়ে সাংবাদিকদের প্রশ্নের মুখে সাকিব। শুরুতেই বললেন, ‘বিতর্কিত প্রশ্ন’।

এরপর বিটউইনার প্রস্তাব নিয়ে সাংবাদিকদের সাকিব বলেন, ‘অনুষ্ঠানিক প্রস্তাব কবে হয়েছে বলা মুশকিল। আনুষ্ঠানিকভাবে বেশ অনেক দিন আগে. কিন্তু সেগুলো গুরুত্বপূর্ণ মনে হয় না। এ নিয়ে আলোচনা করা আমাদের মূল আলোচনা থেকে দূরে নিয়ে যাবে। এই পরিস্থিতিতে, এটি খুব আদর্শ নয়।

এরপর বেটইউনার নিউজের নাম উল্লেখ না করে সাকিব বলেন, ‘আপনি যেভাবে (বিতর্ক) শুরু করেছেন এবং যেভাবে শেষ করেছেন; একই ঘটনা ঘটেছে। এখানে আমার অনেক কিছু বলার নেই।’

এ দিকে এশিয়া কাপের আর বেশি দিন নেই বাকি।আর সেই লক্ষ্যেই বাংলাদেশ ক্রিকেট টিম এখন নিজেদের নিচ্ছে গুছিয়ে। নিচ্ছে অনেক প্রস্তুতি। এখন শুধু টুর্নামেন্ট শুরুর অপেক্ষা।

About Rasel Khalifa

Check Also

ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের পর মুখ খুললেন সাকিব

ছাত্র আন্দোলনের সময় নীরবতা পালন করে তুমুল সমালোচনার মুখে পড়েন দেশের সেরা ক্রিকেটার সাকিব আল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *