Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / দেশে ফিরেই এবার সোজা মন্ত্রণালয়ে শাকিব, ফিরে তথ্যমন্ত্রীকে নিয়ে স্ট্যাটাস, সাড়া ফেলল অনলাইনে

দেশে ফিরেই এবার সোজা মন্ত্রণালয়ে শাকিব, ফিরে তথ্যমন্ত্রীকে নিয়ে স্ট্যাটাস, সাড়া ফেলল অনলাইনে

দীর্ঘ ৯ মাস পর সুদূর মার্কিন যুক্তরাষ্ট্র থেকে গত বুধবার (১৭ আগস্ট) দুপুর সাড়ে ১২ টার দিকে বাংলাদেশের মাটিতে পা রাখেন ঢালিউড সুপারস্টার অভিনেতা শাকিব খান। এদিন তার দেশে ফেরার খবরে আগে থেকেই বিমানবন্দরে জড়ো হয় একাধিক ভক্ত-শুভাকাঙ্খি। এরপর শাকিব খানকে দেখা মাত্রই ফুলের তোড়া দিয়ে তাকে শুভেচ্ছা জানান সকলেই।

দেশে ফিরেই কিছু চমকপ্রদ খবর জানাবেন বলে জানিয়েছেন সাকিব। তবে সেটা কী, তা স্পষ্ট করেননি। পর্যায়ক্রমে তা প্রকাশ করবেন বলে জানান তিনি।

এদিকে, রোববার (২১ আগস্ট) হঠাৎ করেই তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে দেখা যায় শাকিব খানকে। সেখানে তিনি মন্ত্রী হাছান মাহমুদের সঙ্গে কথা বলেন, এরপর ক্যামেরায় ধরা পড়েন তিনি। সেই ছবি আবার শেয়ার করা হয়েছে মন্ত্রীর ফেসবুক পেজ থেকে।

ওই পোস্ট শাকিব নিজেও শেয়ার করেছেন। সঙ্গে লিখেছেন, ‘ধন্যবাদ তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ আপনার মূল্যবান সময় ও আলাপের জন্য।’

শাকিবের ঘনিষ্ঠ সূত্র জানায়, সরকারি অনুদানের চেক নিতে মন্ত্রণালয়ে গিয়েছিলেন নায়ক। ২০২১-২২ অর্থবছরে ‘মায়া’ নামে একটি সিনেমা নির্মাণের জন্য ৬৫ লাখ টাকা অনুদান পান তিনি। রবিবার সেই টাকার প্রথম কিস্তির ৩০ শতাংশের চেক পেয়েছেন তিনি।

অনুদানের বিজ্ঞপ্তিতে ‘মায়া’ ছবির পরিচালক হিসেবে হিমেল আশরাফের নাম রয়েছে। তবে শেষ পর্যন্ত তিনি দায়িত্বে থাকবেন কিনা তা নিয়ে প্রশ্ন রয়েছে। সিনেমাটিতে শাকিবের বিপরীতে দেখা যাবে পূজা চেরিকে।

প্রসঙ্গত, ১৯৯৯ সালে ‘অনন্ত ভালবাসা’ সিনেমার মধ্যদিয়ে অভিনয়ের জগতে পা রাখেন শাকিব খান। বর্তমানে তার ঝুলিতে রয়েছে একাধিক ব্যবসায় সফল সিনেমা। তার অভিনীত উল্লেখযোগ্য সিনেমার মধ্যে রয়েছে- ‘খোদার পরে মা’, ‘আরো ভালোবাসবো তোমায়’, ‘ভালোবাসলেই ঘর বাঁধা যায় না’, ‘প্রিয়া আমার প্রিয়া’, ‘আমার প্রাণের স্বামী’, ইত্যাদি।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *