Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / মা হওয়ার এক মাস না যেতেই দুঃসংবাদ পেলেন পরীমণি

মা হওয়ার এক মাস না যেতেই দুঃসংবাদ পেলেন পরীমণি

চলতি ২০২২ সালের গত ১০ আগস্ট বিকেলে রাকধানী ঢাকার একটি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন বাংলা বড় পর্দার খুবই জনপ্রিয় ও আলোচিত অভিনেত্রী শামসুন্নাহার স্মৃতি। তবে পর্দায় ‘পরীমণি’ নামেই অধিক পরিচিতি পেয়েছেন তিনি। একমাত্র সন্তানের নাম রাখেন শাহীম মুহাম্মদ রাজ্য। মা হওয়ার পর থেকেই উত্তেজনায় ডুবে আছেন সবার প্রিয় এই অভিনেত্রী।

তবে এর মধ্যেই একটি দুঃসংবাদ পেলেন পরীমণি। তার অভিনীত নতুন একটি সিনেমার অনুমোদন পেলেও এ বছর মুক্তি পাচ্ছে না। সিনেমার নাম ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’।

যেখানে তার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ। ছবিটি প্রযোজনা করেছেন আবু রায়হান জুয়েল।

এ বছর সিনেমাটি মুক্তি পাওয়ার কথা থাকলেও আগামী বছরের ২০ জানুয়ারি অ্যাডভেঞ্চার অব সুন্দরবন মুক্তি পাবে বলে গণমাধ্যমকে জানিয়েছেন পরিচালক।

সবকিছু ঠিক আছে, কিন্তু সিনেমা মুক্তিতে দেরি কেন? এমন প্রশ্নের জবাবে পরিচালক বলেন, শিশুতোষের ছবি ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। কারণ, সামনে শিশুদের এসএসসি ও ফাইনাল পরীক্ষা। আপনি জানেন, এই সিনেমাটি শিশুদের জন্য তৈরি করা হয়েছে। তারা যদি সময় ও সুযোগ পায় সিনেমাটি না দেখার, তাহলে আমার দুই বছরের পরিশ্রমের কোনো লাভ হবে না।’

তাই পরিচালক ও তার সহযোগী প্রযোজক বঙ্গ আগামী বছরের ২০ জানুয়ারি (২০২৩) সারাদেশে ছবিটি মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

প্রসঙ্গত, ২০১৫ সালে আলোচিত অভিনেতা জায়েদ খানের বিপরীতে ‘ভালোবাসা সীমাহীন’ সিনেমায় অভিনয়ের মধ্যদিয়ে বড় পর্দায় প্রথমবারের মতো পা রাখেন পরীমনি। এরপর একে একে উপহার দিয়েছেন বেশকিছু ব্যবসায় সফল সিনেমা।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *