Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / প্রেমে পড়লে মৌসুমীর প্রেমে পড়তাম, অবচেতন মনেই ওর প্রতি ভালো লাগা কাজ করত: মিশা (ভিডিওসহ)

প্রেমে পড়লে মৌসুমীর প্রেমে পড়তাম, অবচেতন মনেই ওর প্রতি ভালো লাগা কাজ করত: মিশা (ভিডিওসহ)

বাংলা রুপালী জগতের অত্যন্ত জনপ্রিয় একজন ‘খল’ অভিনেতা মিশা সওদাগর। তিন দশকেরও অধিক সময় ধরে কাজ করে যাচ্ছেন বড় পর্দায়। কর্মজীবনের শুরু থেকেই রয়েছেন জনপ্রিয়তার শীর্ষে। তবে পর্দায় গুণী এই অভিনেতাকে সকলেই ‘মিশা সওদাগর’ নামে চিনে থাকলেও তার প্রকৃত নাম শহীদ হাসান মিশা।

সিনেমায় কাজ করতে গিয়ে অনেক নায়ক-নায়িকা প্রেমে জড়িয়ে পড়েন। তাদের কেউ কেউ এখনও সুখে জীবনযাপন করছেন, আবার কেউ কেউ তাদের সংসার ভেঙেছেন। এছাড়া কেউ কেউ শুধু দূর থেকে ভালোবেসেছে।

সিনেমায় যদি কারো প্রেমে পড়তে হয়, তাহলে অভিনেত্রী মৌসুমীর প্রেমে পড়তেন খল অভিনেতা মিশা সওদাগর। অভিনেতা সাইমন সাদিকের ভ্লগে এমনটাই বললেন তিনি।

মিশা বলেন, ‘চলচ্চিত্রে আমাকে যদি কারো প্রেমে পড়তে হয়, তাহলে মৌসুমীর প্রেমে পড়তাম। আমি তার গুণ এবং ব্যক্তিত্ব জায়গা থেকে তাকে পছন্দ করতাম। অবচেতন মনেই ওর প্রতি ভালো লাগা কাজ করতো। কিন্তু প্রেমে পড়েছি, এটা বলা যাবে না।

এ সময় মিশা বলেন, “আমি শাবনূরের অভিনয়ের প্রেমে পড়েছি। তার কন্ঠস্বর এবং চোখের ব্যবহার চমৎকার ছিল। তার মতো শিল্পীরা আমাদের প্রজন্মের এক নম্বরে।

উল্লেখ্য, ১৯৯০ সালে ‘চেতনা’ ও ‘অমরসঙ্গী’ নামে দুইটি সিনেমায় অভিনয়ের মধ্যদিয়ে বড় পর্দায় আত্মপ্রকাশ করেন মিশা সওদাগর। কর্মজীবনে তিনি প্রায় ৮ শতাধিক সিনেমায় অভিনয় করেছেন। তার অভিনীত উল্লেখযোগ্য সিনেমার মধ্যে রয়েছে- ‘বস নাম্বার ওয়ান’, ‘অল্প অল্প প্রেমের গল্প’, ‘যাচ্ছে ভালবাসা’, ইত্যাদি।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *