Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / তুমি একজন কিংবদন্তি এবং মাননীয় সাংসদ তোমার সাথেই এমনটা ঘটেছে,শুনেই হাত-পা কাঁপছে আমার:চয়নিকা
সুবর্ণা মুস্তাফার সঙ্গে এমন কাণ্ড, শুনেই হাত-পা কাঁপছে চয়নিকার

তুমি একজন কিংবদন্তি এবং মাননীয় সাংসদ তোমার সাথেই এমনটা ঘটেছে,শুনেই হাত-পা কাঁপছে আমার:চয়নিকা

বাংলাদেশের অভিনয় জগতের জনপ্রিয় একটি নাম সুবর্ণা মুস্তাফা। প্রায় দিন দশকেরও বেশি সময় ধরে তিনি দেশের অভিনয় জগতে কাজ করে ছড়িয়েছেন মুগ্ধতা। তবে সম্প্রতি তার সাথেই ঘটে গেছে একটি অনাকাঙ্খিত ঘটনা। আর এই ঘটনায় বিষ্ময় প্রকাশ করেছেন সকলে।

শনিবার (২০ আগস্ট) বিকেলে এফডিসিতে একটি নতুন চ্যানেলের শুটিংয়ে অংশ নেন সুবর্ণা মুস্তাফা। কিন্তু সেখানে তার সঙ্গে যা হয়েছে তা পছন্দ করেননি অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন তিনি।

সুবর্ণা মুস্তাফা লিখেছেন, ‘আজ বিকেলে আমার অদ্ভুত অভিজ্ঞতা হয়েছে। বিকাল ৩টায় এফডিসিতে একটি নতুন চ্যানেলের শুটিং হয়েছে, যেটি সম্পর্কে আমাকে আগেই জানানো হয়েছিল। আমি সেখানে ফোকাল পয়েন্ট ছিলাম.

তিনি আরও লিখেছেন, ‘মেকআপ রুমে প্রচুর ভিড় ছিল, আমি সেখানে এক ঘণ্টা অপেক্ষা করেছি। অবশেষে সেটে ডাকা হলো। শুধু সেখানে হাঁটা একটি শট দেয়. এ সময় আমাকে আরও এক ঘণ্টা অপেক্ষা করতে হয়েছে আলোর নিচে। আমি সেট ছেড়ে আমার গাড়িতে উঠলাম। এটি একটি গেম শো ছিল। অব্যবস্থাপনার এই মাত্রা অনেক পুরনো।

সুবর্ণা মুস্তাফার পোস্টে অনেক নেটিজেন প্রতিক্রিয়া জানিয়েছেন। তার সঙ্গে এমন আচরণে বিস্ময় প্রকাশ করেছেন অনেকেই।

গুণী নির্মাতা চয়নিকা চৌধুরীর মন্তব্য, ‘কী বলেন? ভাবা যায় না! আমি চিন্তা করতে পারছি না! কাজ করার সময় আমি কতটা সচেতন। আর আপনি একজন কিংবদন্তি, মাননীয় সংসদ সদস্য। আপনি যদি সেখানে থাকেন তবে কঠোর পরিশ্রম করুন, যাতে সবকিছু ঠিক থাকে। আমার হাত পা কাঁপছে। বাবা! আমি শুনে ভয় পেয়ে গেলাম। তার মন্তব্যের জবাবে সুবর্ণা মুস্তাফা তার ভালোবাসা প্রকাশ করেন।

এ দিকে গেল বেশ কিছু দিন ধরেই এফডিসিতে চলছে নানা ধরনের অপ্রিতীকর ঘটনা। বিশেষ করে গেল এক দিন আগে বিএফডিসিতে বাংলাদেশের আরেক জনপ্রিয় সাবেক অভিনেত্রী অরুণা বিশ্বাসের ব্যাগ চুরি হয়ে গেছে। যা এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিনীত হয়েছে।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *