Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / দরজা খুললেই টের পাবেন, মির্জা ফখরুলকে ওবায়দুল কাদের, জানা গেল বিস্তারিত

দরজা খুললেই টের পাবেন, মির্জা ফখরুলকে ওবায়দুল কাদের, জানা গেল বিস্তারিত

ওবায়দুল কাদের হলেব গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় সেতু ও সড়ক পরিবহণমন্ত্রী। এছাড়াও তিনি বাংলাদেশের বর্তমান ক্ষমতাসীন দল আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে দায়িত্বরত আছেন। এই সম্মানীয় পদে নিয়োজিত হবার পর থেকে সততা ও নিষ্ঠার সহিত তিনি তার দায়িত্ব পালন করে যাচ্ছেন। সম্প্রতি ওবায়দুল কাদের তার এক বক্তব্যে বলেছেন আ. লীগে যোগ দিতে লাইন ধরেছে বিএনপি নেতাকর্মীরা।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি নেতাকর্মীরা আওয়ামী লীগে যোগ দিতে সারিবদ্ধ হয়েছেন। তাদের জেলা পর্যায়ের অনেক নেতা এখন আওয়ামী লীগে যোগ দিতে চান। শনিবার (২০ আগস্ট) রাজধানীর সেগুনবাগিচায় বিএমএ মিলনায়তনে বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন আয়োজিত শোক দিবসের আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

বিএনপি নেতাদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ জনপ্রিয় কি না, নির্বাচন এলে প্রমাণ পাবেন। শেখ হাসিনার জনপ্রিয়তা কতটা তার প্রমাণও পাবেন। আমাদের এটা প্রমাণ করতে হবে না, শুধু অনুভব করতে হবে। আপনার দলীয় নেতৃত্বের ওপর নেতাকর্মীদের আস্থা নেই। আপনার দলের অনেকেই আমাদের কাছে আসেন। বিএনপির কেন্দ্রীয় ও জেলা পর্যায়ের অনেক নেতা আওয়ামী লীগে যোগ দিতে চান। আওয়ামী লীগের দরজা খুললেই দেখা যাবে যোগদানের সারি কত লম্বা।

তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার পেছনের অপরাধীদের এখনো জানা যায়নি। এ হত্যাকাণ্ডের পর দলীয় নেতাকর্মীদের ব্যর্থতা ছিল তা অস্বীকার করার নয়। এ সময় তিনি অভিযোগ করেন, খুনিদের সাহস দেখিয়ে জিয়াউর রহমান সমান অপরাধ করেছেন। বিশ্বের বিভিন্ন দেশের সঙ্গে বাংলাদেশের বন্ধুত্ব থাকলেও বিএনপির মতো কোনো প্রভু নেই।

বিএমএ মিলনায়তনে সংগঠনের সভাপতি ড. মোস্তফা জালাল মহিউদ্দিনের সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়। এ সময় আরও বক্তব্য দেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. শরফুদ্দিন আহমেদ, সাবেক উপাচার্য ডা.কনক কান্তি বড়ুয়া, ডা.কামরুল হাসান খান, আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা.রোকেয়া সুলতানা, বিএমএর মহাসচিব ডা. শফিকুর রহমান প্রমুখ।

প্রসঙ্গত, আমওয়ামী লীগ ক্ষমতায় এসে পদ্মা সেতু নির্মাণ করেছে যেটা ছিল বাংলার মানুষের স্বপ্ন। পদ্মা সেতু নির্মাণের মাধ্যমে শেখ হাসিনার সরকার দিয়েছে বীটত্ব ও অসীম সাহসিকতার পরিচয়। প্রধাআনমন্ত্রী শেখ হাসিনার এই ঋণ বাংলার মানুষ কোনোদিন শোধ করতে পারবেনা এবং তার কাছে কৃতজ্ঞ থাকবে চিরকাল।

About Shafique Hasan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *