Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / কোন ধরনের খেলা আপনারা খেলতে চান সেই খেলাই আমরা খেলবো : শামীম ওসমান

কোন ধরনের খেলা আপনারা খেলতে চান সেই খেলাই আমরা খেলবো : শামীম ওসমান

বিএনপি আবারও ক্ষমতায় আশার স্বপ্ন দেখছে কিন্তু তারা ভুলে গেছে ক্ষমতায় থাকাকালীন সময় এদেশের মানুষে ভাগ্য নিয়ে খেলেছে তারা। জনগনের টাকা লুটপাট করে খেয়ে এ দেশকে ধ্বংস করে দিয়ে গিয়েছিল। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ এমন অবস্থান পৌছেছে। কিন্তু এটা তাদের ভালো লাগছে আবারও ষড়যন্ত্র করে ক্ষমতায় আসার স্বপ্ন দেখছে বিএনপি তবে আশা তাদের পূরন হবে এদেশের মানুষ তাদের আর সে সুযোগ দেবে না বলে মন্তব্য করেন সংসদ সদস্য একেএম শামীম ওসমান। শেখ হাসিনার ওপর আঘাত এলে নারায়ণগঞ্জ বসে থাকবে না বলে এ প্রসঙ্গে যা বললেন একেএম শামীম ওসমান।

জাতীয় নির্বাচনকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর আঘাত এলে প্রতিরোধে নারায়ণগঞ্জবাসী ঝাঁপিয়ে পড়বে বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান।

শনিবার (২০ আগস্ট) দুপুরে নারায়ণগঞ্জ বন্দরে জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, আসুন আমরা সবাই এক হই। এক হয়ে মাঠে নামি। আমি প্রমাণ করি এই নারায়ণগঞ্জ বঙ্গবন্ধুর নারায়ণগঞ্জ ছিল এবং থাকবে। প্রমাণ করি নেত্রীকে আঘাত করলে আমরা সবাই ঝাঁপিয়ে পড়ব। রাষ্ট্রের মালিক জনগণ। জনগণের উপরে কোনো ক্ষমতা নেই।

তিনি বলেন, ২০২৪ সালের জানুয়ারিতে অনুষ্ঠিতব্য নির্বাচনে শেখ হাসিনাই প্রধানমন্ত্রী হবেন ইনশাআল্লাহ। এর আগে কিছু আঘাত আসবে, একটা ষড়যন্ত্র হচ্ছে- সেটা মোকাবেলা করতে হবে।

আগামী ২৭ আগস্ট নারায়ণগঞ্জে জনসভা করবেন উল্লেখ করে তিনি বলেন, আমি চাই নারায়ণগঞ্জের স্বাধীনতার সমর্থক সবাই সমাবেশে এক মঞ্চে থাকুক। মঞ্চে তারা বক্তব্য দেবেন আমি নিচে দাঁড়িয়ে কর্মীদের মতো শ্লোগান দেব। আমি একজন কর্মী হিসেবে স্লোগান দিতে চাই, নেতা হয়ে মঞ্চে বক্তব্য দিতে চাই না। বাংলাদেশকে শকুনের হাত থেকে রক্ষা করতে চাই। আমি শেখ হাসিনাকে বলতে চাই- আপনার ওপর আঘাত এলে এ নারায়ণগঞ্জের নেতাকর্মীরা বসে থাকবে না।

সংসদ সদস্য শামীম ওসমান বলেন, কার লোক কে, আমার বেশি তোমার কম এটা দেখাবেন না। সামনে লড়াই করতে হবে। বিভক্তির সময় নেই, একসাথে লড়াই করতে হবে। এলাকায় স্বাধীনতার স্বপক্ষের সবাইকে ডাকতে হবে শুধু আওয়ামী লীগ নয়। সবাই মিছিল নিয়ে নারায়ণগঞ্জ আওয়ামী লীগ অফিসের সামনে ব্যাপকভাবে যাবেন। আমি যদি নাও থাকি এ মিটিং হবে। কারণ দেশ বাঁচানোটা প্রথম কাজ।

ষড়যন্ত্রকারীদের’ উদ্দেশ্য করে তিনি বলেন, আপনারা কাকে নিয়ে আমাদের সঙ্গে খেলতে চান? সব শক্তির সঙ্গে আমরা খেলবো। কোন ধরনের খেলা আপনারা খেলতে চান সেই খেলাই আমরা খেলবো এবং আমরাই জিতবো।

প্রসঙ্গত, নির্বাচনকে সামনে রেখে দেশে নৈরাজ্য সৃষ্টি করার ষড়যন্ত্র চলচ্ছে সবাই মিলে ওই ষড়যন্ত্রের মোকাবেলা করতে হবে বলে মন্তব্য করেন সংসদ সদস্য একেএম শামীম ওসমান। আবারও আওয়ামীলীগ ক্ষমতায় আনতে সমস্ত আঘাতকে প্রতিহত করে সামনে এগিয়ে যেতে হবে।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *