Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / স্বপ্নেও কোনোদিন ভাবিনি উনি একদিন আমার কান মলে দিবে : তৌসিফ

স্বপ্নেও কোনোদিন ভাবিনি উনি একদিন আমার কান মলে দিবে : তৌসিফ

বাংলা চলচ্চিত্রের নব্বইয়ের দশকের তুমুল জনপ্রিয় একজন অভিনেত্রী আরিফা পারভিন জামান মৌসুমী। ১৯৯৩ সালে সালমান শাহের বিপরীতে ‘কেয়ামত থেকে কেয়ামত’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে বড় পর্দায় পা রেখেই ভক্তদের নজরে আসেন তিনি। এদিকে করোনার কারনে দীর্ঘদিন গৃহবন্দী থাকার পর আবারো কাজে ফিরেছেন তিনি।

তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে চলছে অন্যরকম আলোচনা।

জানা যায়, অভিনেতা তৌসিফ মাহবুব একটি ছবি পোস্ট করেছেন, যেখানে দেখা যাচ্ছে মৌসুমী তৌসিফের কান মলে দিচ্ছে।

এ বিষয়টি নিয়ে তৌসিফ সোশ্যাল হ্যান্ডেলে বেশ মজা করেই একটি ক্যাপশন জুড়ে দিয়েছেন। লিখেছেন, ‘স্বপ্নেও কোনোদিন ভাবিনি উনি একদিন আমার কান মলে দিবে! অসাধারণ একজন অভিনেত্রী হয়েও অসম্ভব রকমের একজন সাধারণ মনের মানুষ আমাদের মৌসুমী আপু!’

ছবিটি নিয়ে নেটিজেনদের মধ্যে বেশ কৌতুহলের উদ্রেক হয়েছে। অনেকেই জানতে চাইছেন এটি কিসের ছবি, কেন তোলা হয়েছে? অর্থাৎ তৌসিফের কান কেন মলে দিলেন মৌসুমী বিষয়টি জানতে নেটিজেনদের তর সইছে না। অন্তত সোশ্যাল মিডিয়া সূত্র তাই বলছে।

বাধ্য হয়েই তৌসিফের সঙ্গে মোবাইলে যোগাযোগ করা হয়। তৌসিফ মাত্র শটে যাবেন। সেই মুহূর্তে জানাতে পারলেন যে এটি একটি নাটকের শুটিঙ্গের অংশ। সম্প্রতি মৌসুমীর সঙ্গে তিনি একটি নাটকে অভিনয় করেছেন।

তৌসিফ বলেন, ‘নাটকটি পরিচালনা করেছেন আলম আহমেদ। সেখানের একটি দৃশ্য ছিল মৌসুমী আপু আমার কান মলে দিচ্ছেন। সে দৃশ্যের স্থিরচিত্র এটি। এ বিষয়ে আরো বিস্তারিত জানাতে পারবেন পরিচালক।’

পরিচালককে অবশ্য ফোনে পাওয়া গেল না। পরপর কয়েকবার রিং বেজে গেল, তিনি ধরলেন না। হয়তো ব্যস্ত রয়েছেন। তবে আপাতত নেটিজেনদের কৌতুহল কিছুটা মেটানোর মতোই তথ্য দেওয়া হলো।

 

এদিকে লকডাউন উঠতেই আবারো কাজে নিয়মিত হয়েছেন মৌসুমী। জানা গেছে, সম্প্রতি ‘সোনার চর’ নামক একটি সিনেমার শুটিং নিয়ে অনেকটা ব্যস্ত সময় পার করছেন তিনি। এ সিনেমায় তার বিপরীতে জায়েদ খান-ওমর সানী ছাড়াও রয়েছেন আরো অনেকেই।

 

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *