Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / আওয়ামী লীগ করার দরকার নেই : শামীম ওসমান

আওয়ামী লীগ করার দরকার নেই : শামীম ওসমান

প্রধানমন্ত্রী দেশের মানুষের কথা ভাবে বলেই পরিবারের সকলকে হারনোর পরও তাদের জন্য কাজ করছে। তার নেতৃত্ব ছিল বলেই বিশ্বে মন্দা পরিস্থিতিতেও বাংলাদেশের অবস্থান অন্যান্য দেশের তুলনায় ভালো। প্রধানমন্ত্রী দেশের সাধারন মানুষের ভাগ্য পরিবর্তন করতে সব ধরনের পদক্ষেপ নিচ্ছেন। অথচ বিএনপির নেতারা আন্দোলন নামে আবার দেশে নৈরাজ্যকর পরিস্থিতি ও অস্থিতিশীল করতে চায় বলে মন্তব্য সংসদ সদস্য একেএম শামীম ওসমান। অক্টোবর থেকে মাঠে নামবেন শামীম ওসমান বলে এ প্রসঙ্গে যা বললেন।

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, আমার প্রতিদিনই মনে হয় আমি মারা যাবো। প্রতি রাতে সব নামাজ শেষে শোকরানা নামাজ পড়ি আজকের দিনটা বাঁচলাম বলে।

শামীম ভাই বলে স্লোগান দেওয়ার দরকার নেই, মা বাবার সেবা করুন।

বুধবার ফতুল্লায় জাতীয় শোক দিবস উপলক্ষে দুস্থদের মাঝে চাল বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, যে এলাকায় বড় হয়েছেন তার প্রতি তার একটি দায়িত্ব রয়েছে। আপনারা নিজ এলাকা পরিষ্কার রাখুন। নিজ এলাকা পরিষ্কার না থাকলে সে দুর্গন্ধ কী আপনার ঘরে আসবে না আসবে? আওয়ামী লীগ করার দরকার নেই। দেশের জন্য ভালো কাজ করুন। একটা গাছও যদি লাগান কাজে দেবে। মাদকে টাকা নষ্ট না করে ২০০ টাকার পোনা মাছ কিনে নদীতে ছেড়ে দিন।

অক্টোবর থেকে মাঠে নামবেন বলেও জানান তিনি। আমি জানি না কে ভালো আর কে খারাপ। আমার সামনে সবাই ভালো সাজে। চুপচাপ এলাকায় এলাকায় একা গিয়ে রাতে খবর নেব।

শেখ হাসিনা এতিম। আপনি তার জন্য দোয়া করবেন। তার স্বপ্ন প্রতিটি মানুষের মাথায় ছাদ আর পেটে ভাত থাকবে।

প্রসঙ্গত, দেশে আন্দোলনের নামে কোনো ধরনের নৈরাজ্যকর পরিস্থিতি তৈরী করতে দেওয়া হবে না বলে সতর্ক করেন বিএনপিকে। আন্দোলনের নামে দেশের মানুষের কোনো ক্ষতি করতে চাইলে প্রতিরোধ করতে মাঠে থাকবে আওয়ামীলীগ বলে জানান তিনি।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *