Friday , September 20 2024
Breaking News
Home / National / দেখতে গিয়ে নায়ক শাকিব খানের বলা কথায় কেঁদে ফেললেন তরুনী

দেখতে গিয়ে নায়ক শাকিব খানের বলা কথায় কেঁদে ফেললেন তরুনী

অনেক তরুণীর স্বপ্ন পুরুষ বাংলাদেশের সুদর্শন চিত্রনায়ক শাকিব খান। এমন স্বপ্ন দেখেছিলেন এক তরুণী। তার ছোটবেলা থেকেই প্রিয় নায়ক শাকিব খানকে সরাসরি এক পলক দেখার ইচ্ছা। কিন্তু সেই সুবর্ণ সুযোগ তার মেলেনি কখনও। অবশেষে তিনি সরাসরি দেখার সুযোগ পেলেন নায়ক শাকিব খানকে। দেখলেন খুব কাছ থেকে এবং তাকে দেখার পর তিনি তার আবেগকে নিয়ন্ত্রণ করতে পারেননি। কেঁদেই ফেললেন।

আজ বুধবার (১৭ আগস্ট) দুপুরে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এ ঘটনা ঘটে। এমন সময় যুক্তরাষ্ট্র থেকে নয় মাসের সফর শেষে ঢাকায় পা রাখলেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান।

বিমানবন্দর থেকে বেরিয়ে সাকিবকে দেখে উল্লাসে ফেটে পড়েন শত অপেক্ষমাণ ভক্ত। তারা দেশের বিভিন্ন স্থান থেকে এসেছেন। এক বোরকা পরা তরুণীও এসেছেন শাকিবকে দেখতে। ভিড় ঠেলে এক পলকের জন্য প্রিয় নায়কের দেখাও পান।

তারপর আবেগে কেঁদে ফেললেন। চোখ মুছতে মুছতে কান্নাজড়িত কণ্ঠে গণমাধ্যমকে তিনি বলেন, “ছোটবেলা থেকেই শাকিব খানকে দেখতে চেয়েছিলাম। আজ দেখলাম। অনেক ভালো লেগেছে। আমার জীবন সার্থক হয়েছে। তিনি ভালো থাকতে বলেছেন।’

এমন অনেক ভক্ত সাকিবকে দেখতে ও স্বাগত জানাতে বিমানবন্দরে এসেছিলেন। তারা তাদের প্রিয় নায়কের জন্য বিভিন্ন স্লোগান বেঁধেছেন তারা। তিনি ফুলও গ্রহণ করেন।

শাকিব খান বিমানবন্দরে নামার পর তার ভক্তদের যে ভালোবাসা দেখেছেন, সেই ভালোবাসার বিনিময়ে তিনি খুব শীঘ্রই নতুন কাজ করবেন, এমনটাই জানিয়েছেন। তার ভক্তদের উদ্দেশ্যে তিনি নতুন নতুন সিনেমায় অভিনয় করে তার ভক্তদের জন্য সুসংবাদ জানাবেন। এদিকে শাকিব খান বাংলাদেশে নতুন ছবিতে অভিনয় করবেন, যেটা সিনেমা নির্মাতাদের জন্য বড় ধরনের সুসংবাদ।

About bisso Jit

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *