Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ৯ মাস পরে দেশের মাটিতে পা দিয়ে আবেগ তাড়িত হয়ে একটি কথাই বললেন শাকিব খান

৯ মাস পরে দেশের মাটিতে পা দিয়ে আবেগ তাড়িত হয়ে একটি কথাই বললেন শাকিব খান

বাংলা সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খান। একই সাথে দুই বাংলা সমান জনপ্রিয়তা পেয়েছেন তার অভিনয় গুনে। জনপ্রিয় এই অভিনেতা ক্যারিয়ারে শীর্ষ অবস্থান ধরে রেখে ব্যস্ত সময় পার করেছেন বর্তমান। বিভিন্ন সময়ে নানা কারনে তিনি প্রায় সংবাদের শিরোনামে আসেন জনপ্রিয় এই অভিনেতা। দেশে ফিরেই শাকিব বলেন, এই ভালোবাসা অনেক মিস করেছি মন্তব্য করে যে কথা জানালেন।

অপেক্ষার পালা শেষ। টানা নয় মাস যুক্তরাষ্ট্র অবস্থান করে অবশেষে আজ দেশে ফিরলেন ঢাকাই ছবির সুপারস্টার শাকিব খান। দেশে ফিরেই শীর্ষ এ নায়ক বললেন, ‘এই নয় মাস মানুষের ভালোবাসা অনেক মিস করেছি।’

আজ বুধবার দুপুর ১টার দিকে তাকে বহনকারী বিমানটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। বিমানবন্দর থেকে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি হন তিনি। এ সময় গণমাধ্যমকর্মীরাও তাকে অভিনন্দন জানান। পাশেই শত শত ভক্তদের উপস্থিতিতে মুগ্ধ হোন দেশসেরা এই নায়ক।

দেশে ফিরে প্রতিক্রিয়ায় শাকিব খান বলেন, ‘দারুণ অভিজ্ঞতা নিয়ে দেশে এসেছি। তবে এই নয় মাস দেশের মানুষের ভালোবাসা মিস করেছি যারা আমাকে অনেক ভালোবাসে।

প্রসঙ্গত, অনেক দিন দেশের বাহিরে থেকে ভিন্ন এক অভিজ্ঞতা নিয়ে দেশের ফিরেছে জনপ্রিয় এই নায়ক। তবে দেশের অনেক কিছুই তার জীবন থেকে মিছ করছে বলে মন্তব্য করেন তিনি। তার এই আগমনে তার ভক্ত ও দর্শকদের মধ্যে ব্যাপক আনন্দ ও উচ্ছ্বাস লক্ষ করা যায়।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *