Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার বাবার জন্য পাত্রী চেয়ে ছেলের পোস্ট, রয়েছে শর্ত

এবার বাবার জন্য পাত্রী চেয়ে ছেলের পোস্ট, রয়েছে শর্ত

সাম্প্রতিক সময়ে বাবা মাকে বিয়ে দেয়ার জন্য সন্তানেরা সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যবহার করছেন। বাবা বা মায়ের একাকীত্ব ঘোচানোর জন্য পাত্র-পাত্রী চেয়ে পোস্ট দিতে দেখা যাচ্ছে\। কয়েকদিন আগে মায়ের জন্য পাত্র চেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের একটি গ্রুপে পোস্ট করেন ওই মায়ের দুই সন্তান। এবার পিতার জন্য পাত্রী চেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দিলেন এক ছেলে।

নওগাঁর সাপাহার উপজেলার মনিরুল ইসলাম নামে এক ছেলে তার বাবার জন্য পাত্রী চেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফে”সবুকে একটি স্ট্যাটাস দিয়েছে।

সোমবার (১৫ আগস্ট) দুপুরে মনিরুল তার নিজের ফে”সবুকে বাবার ছবিসহ একটি স্ট্যাটাস দেন।

সেখানে তিনি উল্লেখ করেছেন, আমার মা গত ২০২১ সালের ২৭ নভেম্বর স্ট্রোকের কারণে প্রয়াত হন। তারপর থেকে আমার বাবা একাকীত্বভাবে জীবনযাপন করছেন। তিনি উচ্চ রক্তচাপের রোগী। বয়স ৪৮ বছর।

মনিরুল ইসলাম দেশের একটি জনপ্রিয় সংবাদ মাধ্যমকে বলেন, বর্তমানে আমরা সাপাহার উপজেলার মাস্টারপাড়া এলাকায় বসবাস করছি। আমার বাবা ইসলামপুর দাখিল মাদ্রাসায় সহকারী মৌলভী হিসেবে কর্মরত। আর হয়তো দুই থেকে তিন বছরের মধ্যে অবসর নেবেন। এমতাবস্থায়, তার সেবা যত্ন নেওয়ার জন্য অবশ্যই একজন কাছের মানুষের দরকার।।

তিনি আরও বলেন, এজন্য আমি আমার বাবার জন্য পাত্রী খুঁজছি। আর্থিক অবস্থা না থাকলেও চলবে। বয়স ৩৮ থেকে ৪০ বছর হলে ভালো হয়। যাতে আমার বাবাকে সেবাসহ পারিবারিক কাজে সাহায্য করতে পারেন।

এই পোস্টটি দেখার পর নেটিজেনরা বিভিন্ন ধরনের মন্তব্য করেছেন। তাদের কেউ কেউ বিষয়টিকে বেশ ভালো পদক্ষেপ হিসেবে প্রশংসা করেছেন। অন্যদিকে কেউ কেউ এমন বয়সী পিতার জন্য পাত্রী খোঁজার বিষয়টিকে হাস্যকর বিষয় হিসেবে সমালোচনা করেছেন। তবে সেই দিকে পরোয়া করছেন না মনিরুল ইসলাম। তিনি পিতার জন্য একজন ভালো মনের পাত্রী চান।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *