Sunday , September 22 2024
Breaking News
Home / Entertainment / পেল না পছন্দের খাবার, জেলে বসে বিজ্ঞানের বইছে পড়ছে আরিয়ান

পেল না পছন্দের খাবার, জেলে বসে বিজ্ঞানের বইছে পড়ছে আরিয়ান

এই মুহুর্তে কারাগারের চার দেয়ালের মাঝে দিন কাটছে বলিউড বাদশাহ শাহরুখ-পুত্র আরিয়ান খানের। মাদক-কাণ্ডের অভিযোগে সম্প্রতি গত শনিবার (০২ অক্টোবর) এনসিবির হাতে গ্রেপ্তার হন তিনি। জানা গেছে, সুপার স্টার তারকার সন্তান হলেও তার সঙ্গে সাধারন কয়েদির মতো মতই আচরণ করা হচ্ছে। জেলে শাহরুখপুত্র সহ রয়েছেন আরও ১৩ জন। আপাতত সেই রুদ্ধদ্বার কক্ষেই দিন কাটছে তার। এনসিবি সূত্রে জানা গেছে, তদন্তে সাহায্য করছেন শাহরুখপুত্র। সব প্রশ্নেরই উত্তর দিচ্ছেন। যা করেছেন, তার জন্য অনুশোচনাও প্রকাশ করেছেন আরিয়ান।

‘তারকা-সন্তান’ হলেও জেলে তেমন সুবিধা পাচ্ছে না সে। বাকি সব অভিযুক্তের মতোই হাজতে রাখা হয়েছে আরিয়ানকে। শাহরুখের ছেলে হিসেবে বিশেষ কোনও আয়োজন বরাদ্দ নেই তার জন্য। এনসিবি-র নিজস্ব ক্যান্টিনে তৈরি সাধারণ খাবার খাচ্ছেন সে। নিজের বাড়ি থেকে যদি খাবার আনতেই হয় তাহলে প্রয়োজন আদালতের বিশেষ অনুমতি। আপাতত তাই বাকি অভিযুক্তদের সঙ্গে সাদামাটা খাবারই খাচ্ছেন আরিয়ান।

তবে এই প্রথমবারের মতো শাহরুখপুত্র মাদক নিয়ন্ত্রক সংস্থা (এনসিবি)-র কর্মকর্তাদের কাছে করেছেন। যা চেয়েছেন তা শুনে কিছুটা অবাক হয়েছেন ডিউটিতে থাকা বেশ কয়েকজন। অবশ্য একটু মুচকি হেসে আরিয়ানের আবদার পূরণও করেছেন। আরিয়ান খান বিজ্ঞানের বই পড়তে চান। তার সেই আবদার অনুয়ায়ী বিজ্ঞানের বেশ কয়েকটি বইও দেওয়া হয়েছে।

এনসিবি সূত্র জানায়, আরিয়ান বিজ্ঞানের বই চেয়েছিলেন। কয়েকটি বই তাকে দেওয়া হয়েছে। তবে তার পছন্দমতো কোনও খাবার দেওয়া হচ্ছে না। আরিয়ান এবং অন্য অভিযুক্তদের কাছ থেকে যে মোবাইলগুলো উদ্ধার করা হয়েছে, সেগুলো সব ফরেনসিক বিভাগে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

এদিকে সম্প্রতি ছেলে আরিয়ানের এমন কর্মকাণ্ডে রীতিমতো নানা সমস্যার মুখোমুখি হতে হচ্ছে বলিউড বাদশাহকে। এমনকি নানা ট্রলেরও শিকার হতে হচ্ছে তাকে। তবে শাহরুখের চরম এই বিপদের দিনে তার পাশে দাড়িয়েছেন বলিউডের একাংশ। সর্বদা শাহরুখকে অনুপ্রেরণা দিয়ে যাচ্ছেন তারা।

About

Check Also

মিথিলা-সৌরভের ২ মিনিট ৩০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

বাংলাদেশি অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার অভিনীত বহুল আলোচিত ওয়েব সিরিজ ‘মন্টু পাইলট ২’ এর ট্রেলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *