Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / সবারই মরতে হবে, আসেন সবাই মিলে এমন কোনো কাজ করি, যে কাজে আল্লাহ খুশি হন:শারীম ওসমান

সবারই মরতে হবে, আসেন সবাই মিলে এমন কোনো কাজ করি, যে কাজে আল্লাহ খুশি হন:শারীম ওসমান

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে বর্তমান ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র নেমেছে একটি দল। শুধু সরকার’ই নয়, এদেশের বিরুদ্ধেও রীতিমতো ষড়যন্ত্র করে যাচ্ছে ঐ দলটি। তবে ঐ ষড়যন্ত্র রুখতে জনসভা করার ঘোষণা দিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান।

আগামী ২৭ আগস্টের মধ্যে নারায়ণগঞ্জে এ জনসভা করবেন বলেও জানান তিনি।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সোমবার (১৫ আগস্ট) সকালে সদর উপজেলার ফতুল্লা থানার ভূঁইঘর এলাকায় আয়োজিত শোকসভায় তিনি এ ঘোষণা দেন।

শামীম ওসমান বলেন, ‘জনসভার মধ্য দিয়ে আমরা প্রমাণ করব, এ নারায়ণগঞ্জ মুক্তিযুদ্ধের পক্ষে ছিল, আছে ও থাকবে।’

তিনি আরও লেন, ‘আমাকে এমপি মনে করবেন না, আপনাদের একজন ভাই মনে করতে পারেন, কিংবা আপনাদের সন্তান, আপনাদের চাচা মনে করবেন। পৃথিবীতে একটা জিনিস নিশ্চিত- সেটা হলো আমাদের সবারই মরতে হবে। অন্যসব অনিশ্চিত। তাই আসেন, চলে যাওয়ার আগে সবাই মিলে এমন কোনো কাজ করি, যে কাজে আল্লাহ খুশি হন।’

ক্ষমতায় আসার পর থেকেই দেশ ও দেশের মানুষের উন্নয়নে রীতিমতো কাজ করে যাচ্ছে আওয়ামী লীগ সরকার। তবে এ উন্নয়ন সহ্য হচ্ছে একটি পক্ষের। আর এরই আলোকে সরকারের বিরুদ্ধে নানা ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে পক্ষটি।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *