Friday , September 20 2024
Breaking News
Home / opinion / একটা ঘটনাকে সামনে রেখে ১৪ বছর মানুষের রক্তে হোলি আপনি খেলছেন শেখ হাসিনা,তা বন্ধ করুন:জুলকারনাইন

একটা ঘটনাকে সামনে রেখে ১৪ বছর মানুষের রক্তে হোলি আপনি খেলছেন শেখ হাসিনা,তা বন্ধ করুন:জুলকারনাইন

আজ বাংলাদেশের জাতীয় শোক দিবস। আজ থেকে ৪৭ বছর আগের এই দিনে বাংলাদেশের ইতিহাসে ঘটে গেছে সব থেকে নারকীয় আর নির্মম ঘটনা। এ দিকে এ নিয়ে এবার একটি স্ট্যাটাস দিয়েছেন বর্তমানে প্রবাসী ও বাংলাদেশের সাবেক সাংবাদিক জুলকারনাইন।পাঠকদের উদ্দেশ্যে তার সেই লেখনি তুলে ধরা হলো হুবহু:-

৪৭ বছর আগে ঘটে যাওয়া অতি দুঃখ জনক ১৯৭৫ সালের ১৫ই আগষ্টের সাথে যারাই জড়িত ছিলো তাদের প্রায় সবাইকে ফাঁসি দিয়ে নিজ পরিবার হত্যার বিচার আপনি নিশ্চিত করেছেন শেখ হাসিনা।

কিন্তু এই ঘটনাকে সামনে রেখে গত ১৪ বছর বাংলাদেশের মানুষের রক্তের উপর দাঁড়িয়ে যে হোলি আপনি খেলছেন শেখ হাসিনা, তা বন্ধ করুন। আপনার জ্ঞাতসারে দেশে যে সকল গুম ও বিচার বহির্ভূত হত্যা ঘটেছে তার দায় আপনি কিভাবে এড়াবেন?

এনসিআইসি (জাতীয় গোয়েন্দা সমন্বয় কমিটি বা ন্যাশনাল কমিটি ফর ইন্টেলিজেন্স কো-অর্ডিনেশন) এর সভাপতি হিসেবে দেশের বিভিন্ন সংস্থা কর্তৃক যে সকল অন্যায়ভাবে অপহরণ ও হত্যার ঘটনা ঘটেছে তার দায় সম্পূর্ণ আপনার।

রাসেল-কামাল-জামাল যেমন আপনার ভাই, আরমান-আজমী-সোহেলরাও কারো ভাই। আপনি তো তাও নিজ পরিবারের কবরে গিয়ে দোয়া-প্রার্থনা করতে পারেন, কখনো ভেবে দেখেছেন যারা তাদের পরিবারের প্রিয় সদস্যের শেষ ঠিকানাটাও জানেন না তারা কেমন বোধ করেন?

শেইম অন ইউ শেখ হাসিনা, শেইম অন ইউর রেজিম।

প্রসঙ্গত, আজ দেশের জাতী শোক দিবস। আর এই কারনেই এখন সারা দেশে গভীর শ্রদ্ধাভরে স্মরণ করছে দেশের মানুষ বঙ্গবন্ধু ও তার পরিবারকে। এ ছাড়াও দেশে নানাবিধ আয়োজন করা হয়েছে এ উপলক্ষ্যে।

About Rasel Khalifa

Check Also

বাঁধন নৌকার লোক বলে কঠিন পরিণতি ভোগ করতে হইতো: পিনাকি

ছাত্র আন্দোলনে তারকাদের মধ্যে প্রথম সারিতে ছিলেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন। তিনি আওয়ামী সরকারের বিরুদ্ধে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *