Friday , September 20 2024
Breaking News
Home / opinion / বাংলাদেশ নাকি বেহেস্ত,এবার মন্ত্রীর সেই মন্তব্যে নিয়ে কথা বললেন প্রধানমন্ত্রী সাবেক প্রেস সচিব

বাংলাদেশ নাকি বেহেস্ত,এবার মন্ত্রীর সেই মন্তব্যে নিয়ে কথা বললেন প্রধানমন্ত্রী সাবেক প্রেস সচিব

গেল কয়েকদিন ধরে একটি বিষয় নিয়ে চলছে বেশ আলোচনা সমালোচনা আর ট্রল। দেশের বর্তমান পররাষ্ট্রমন্ত্রী একে আব্দুল মোমেন বলেছেন, বাংলাদেশের মানুষ বেহেস্তে আছে। আর এই কথা প্রকাশ হওয়ার পর থেকেই স্যোশাল মিডিয়ায় শুরু হয়েছে বেশ ট্রল। এবার এ নিয়ে কথা বলেছেন প্রধানমন্ত্রীর সাবেক প্রেস সচিব আশরাফুল আলম খোকন।পাঠকদের উদ্দেশ্যে তার সেই লেখনি তুলে ধরা হলো হুবহু:-

যারা প্রবাসে থাকেন তাদের কাছে নিজের দেশ আসলেই বেহেস্ত। এতে কোন সন্দেহ নাই।বিদেশে ঝকঝকে আকাশ, জ্বলমলে রোধ, দূষণহীন বাতাস সবই আছে। কিন্তু কোনো প্রাণ নেই, প্রাণ খুলে আড্ডা দেয়ার মানুষ নেই। বিদেশে মিলিয়ন ডলার আয় করলেও আপনি প্রথম শ্রেণীর নাগরিক হতে পারবেন না।

অথচ, দেশে তিরিশ হাজার টাকা বেতনে চাকুরী শুরু করা মানুষটিও প্রথম শ্রেণীর নাগরিক।বিদেশে আপনিই আপনার বাসার গৃহকর্মী,আপনিই আপনার ড্রাইভার।কাপড় ধোয়া থেকে বাসন মাজা,ঘর দুয়ার পরিষ্কার পরিছন্ন করা- সব নিজেরই করতে হয়।এইসব দিক দিয়ে দেশ আমার কাছে বেহেস্তই মনে হয়।

মাননীয় মন্ত্রী দীর্ঘজীবন আমাদের মত প্রবাসী ছিলেন, জন্মভূমিকে ওনার কাছে বেহেস্তই মনে হবে।

বুঝলাম না, হিরো আলমের ভাড়ামির স্বাধীনতার জন্য আপনারা জীবন যৌবন বন্ধক রেখে ফাইট করেন, অথচ একজন মাননীয় মন্ত্রীর বাকস্বাধীনতা নিয়ে আপনারা ট্রল করেন।

বিষয়টি খুব খ্রাপ ….

প্রসঙ্গত, দেশের বর্তমান অবস্থা এখন বেশ শোচনীয়। অর্থনৈতিক অবস্থার চলছে শোচনীয় অবস্থা। আর এমন সময়ে দেশের একজন দায়িত্ববান মন্ত্রীর কাছ থেকে এ ধরনের মন্তব্য মেনে নিতে পারেনি দেশবাসী।

About Rasel Khalifa

Check Also

বাঁধন নৌকার লোক বলে কঠিন পরিণতি ভোগ করতে হইতো: পিনাকি

ছাত্র আন্দোলনে তারকাদের মধ্যে প্রথম সারিতে ছিলেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন। তিনি আওয়ামী সরকারের বিরুদ্ধে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *