Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / প্রয়োজনে জেলে যাব, পালাব না: সাংবাদিকদের প্রশ্নের জবাবে কাদের

প্রয়োজনে জেলে যাব, পালাব না: সাংবাদিকদের প্রশ্নের জবাবে কাদের

সম্প্রতি গত কয়েকদিন আগেও বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) বিভিন্ন নেতাকর্মীরা এক সংবাদ সম্মেলনে দাবি করেন যে, তারা খুব শীঘ্রই এ সরকারের পতন দেখতে পাচ্ছেন। শুধু তাই নয়, পতনের সঙ্গে সঙ্গে দেশ থেকেও নাকি পালিয়ে যাবে এ সরকার। আর এরই আলোকে এবার কড়া জবাব দিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদল ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের বলেন, আপনারা সবাই সরকারের পতন দেখতে পাচ্ছেন। প্রতিদিন বলে সরকার পালিয়ে যাবে। কোথায় পালাবো? আমাদের দেশ বাংলাদেশ। আমাদের পালানোর ইতিহাস নেই। প্রয়োজনে দেশের মাটিতে জেলে যাব। আওয়ামী লীগ পালাবার দল নয়।

বৃহস্পতিবার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলের জরুরি সভায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আপনাদের দলের (বিএনপি) ভারপ্রাপ্ত চেয়ারম্যান কোথায়? টেমস নদীর তীর তিনি কিভাবে দেখেন? জরুরি সরকারের কাছে মুচলেকা দিয়ে তিনি এখান থেকে পালিয়ে গেছেন। আওয়ামী লীগ পালানোর কথা বলছেন।

বিএনপির মহাসচিব ময়ূর সিংহাসন দেখছেন দাবি করে বলেন, এটি সোনার হরিণ। দিন যায়, রাত যায়, সপ্তাহ যায়, মাস যায়, বছর যায়, তবু সোনার হরিণ ময়ূর সিংহাসনের দেখা আজও দেখলাম না। তাদের এই রঙিন স্বপ্ন খোয়াবের মতো কর্পূরে উড়ে যাবে। যখন মাঠে নামবে আওয়ামী লীগ। খালি মাঠে কোনো গোল হবে না। ফাঁকা মাঠে কোনো গোল হবে না।

এদিকে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে বর্তমান ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারকে ক্ষমতাচ্যুত করতে রীতিমতো নানা ষড়যন্ত্রে বিভিন্ন। এমনকি ভুল তথ্য ছড়িয়ে জনগণকে এ সরকারের বিরুদ্ধে যেতেও চেষ্টা করা হচ্ছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের বিভিন্ন নেতাকর্মীরা।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *