Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আদালতের রায় মেনেই কাজ করছি, নির্লজ্জ আসলে কে, আপনারাই বুঝে নেন: নিপুণ

আদালতের রায় মেনেই কাজ করছি, নির্লজ্জ আসলে কে, আপনারাই বুঝে নেন: নিপুণ

বাংলা রুপালী জগতের বেশ জনপ্রিয় একজন অভিনেত্রী নাসরিন আক্তার নিপুণ। তবে পর্দায় ‘নিপুণ’ নামেই অধিক পরিচিতি পেয়েছেন তিনি। একটা সময়ে একের পর এক সুপারস্টার সিনেমা উপহার দিয়ে গেলেও, গত কয়েক বছর হলো পর্দায় খুব একটা দেখা মেলেনি তার। তবে সম্প্রতি এবার জানা গেল, দেলোয়ার জাহান ঝন্টুর পরিচালিত ‘সুজন মাঝি’ সিনেমা দিয়ে আবারও বড় পর্দায় নিয়মিত হতে চলেছেন গুণী এই অভিনেত্রী।

এদিকে চলচ্চিত্র নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু শুক্রবার (১২ আগস্ট) ভোরে ফেসবুকে একটি পুরনো ভিডিও ক্লিপ পোস্ট করেছেন। ভিডিওটি মূলত ‘সুজন মাঝি’ ছবির শুটিং সেট থেকে নেওয়া। এতে জায়েদ খানকে নিয়ে কথা বলেছেন চিত্রনায়িকা নিপুণ। আর একই পুরনো ভিডিও আবার পোস্ট করায় ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

অভিনেত্রী নিপুণ বলেন, “আমি সবসময় যা করেছি, কাজের মাধ্যমে তা আদায় করার চেষ্টা করেছি। আমি যখন নির্বাচন থেকে চ্যালেঞ্জ করেছিলাম, আমি কথা দিয়ে না, আমার কাছে প্রমাণ ছিল, কিছু কাগজপত্র আপিল বিভাগে দিয়েছি। আপিল বিভাগ সব পেয়েছে।

তিনি বলেন, “সুতরাং কথায় কিছু হবে না, কাজেই প্রমাণ করতে হবে। আমার মনে হয় কাজ দিয়ে প্রমাণ করেছি।”

এছাড়া নির্লজ্জ মন্তব্য প্রসঙ্গে এ অভিনেত্রী বলেন, এখন আমি বলবো দর্শকদের কি তাই মনে হয় আমি নির্লজ্জ? আমি যা করছি, আদালতের দেওয়া রায় অনুযায়ী কাজ করছি। তার সঙ্গে আমি কী করছি, আমি যেহেতু শিল্পী। আমি কিন্তু আবার আমার ট্র্যাকে চলে এসেছি, আবার কাজ করছি। আমার কমিটির সবাই কাজ করছে। তাহলে সেই জায়গা থেকে নির্লজ্জ আসলে কে, আপনারাই বুঝে নেন।”

চলতি বছরের ২৮ জানুয়ারি শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের নির্বাচন অনুষ্ঠিত হয়। পরদিন প্রাথমিক ফলাফলে সাধারণ সম্পাদক পদে জায়েদ খানকে বিজয়ী ঘোষণা করা হয়।

পরে নিপুন নির্বাচনী আপিল বোর্ডে লিখিত অভিযোগ করেন। এরপর থেকেই সাধারণ সম্পাদক পদ নিয়ে জটিলতা শুরু হয়। মামলা গড়ায় হাইকোর্টে। পদটি নিয়ে আদালত এখনও চূড়ান্ত সিদ্ধান্ত দেননি।

উল্লেখ্য, ২০০৬ সালে প্রায়ত অভিনেতা মান্নার বিপরীতে ‘রত্নগর্ভা মা’ সিনেমায় অভিনয়ের মধ্যদিয়ে বড় পর্দায় অভিষেক ঘটনা নিপুণ। তবে সিনেমাটি এখনো মুক্তি পায়নি। তার মুক্তিপ্রাপ্ত প্রথম সিনেমাটি ছিল ‘পিতার আসন’।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *