Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / শাহরুখের বিরুদ্ধে আমাদের কিছু নেই, টার্গেট করে কাউকে ধরিনি: এনসিবি

শাহরুখের বিরুদ্ধে আমাদের কিছু নেই, টার্গেট করে কাউকে ধরিনি: এনসিবি

হঠাৎই বলিউড পাড়ায় শাহরুখ পুত্র আরিয়ানকে নিয়ে চলছে ব্যপক আলোচনা-সমালোচনা। মূলত গত ২ অক্টোবর মুম্বাই থেকে গোয়াগামী একটি প্রমোদতরিতে এক মা/দ/ক পার্টি থেকে আরিয়ানকে আটক করে এনসিবি। এই ঘটনাকে ঘিরে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো এনসিবি শাহরুখ ভক্তদের কটাক্ষের শিকার হয়েছে। এবার এনসিবির জোনাল পরিচালক সামির ওয়াংখেড়ে সেই কটাক্ষের জবাব দিলেন।

মা/দ/ক/সহ আরিয়ান ধরা পড়ার পর থেকেই বিষণ্নতা ঘিরে ধরেছে যেন মান্নাতে (শাহরুখ খানের বাড়ি)। শাহরুখ-গৌরিকে সান্ত্বনা দিতে ছুটে এসেছেন সালমান খানসহ অনেকে। এরমধ্যে শাহরুখ-ভক্তদের অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘটনাটিকে ‘শাহরুখের বিরুদ্ধে আ/ক্র/ম/ণ’ হিসেবেও দেখছেন। যার জবাব দিয়েছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এনসিবির জোনাল পরিচালক সামির ওয়াংখেড়ে বলেছেন, শাহরুখের বিরুদ্ধে আমাদের কিছু নেই। পিংকভিলাকে ওয়াংখেড়ে আরও জানালেন, ‘গত ১০ দিনে আমরা প্রায় ৩০০ জনকে গ্রে/ফ/তা/র করেছি। এদের মধ্যে বড় জোর ৪-৫ জন পরিচিত মুখ। এতে কি বলা যায় যে আমরা টার্গেট করে কাউকে ধরেছি?’ সামির আরও জানালেন, ‘যখনই কোনও পরিচিত বা জনপ্রিয় কাউকে গ্রে/ফ/তা/র করা হয় তখনই সেটার মিডিয়া কাভারেজ হু হু করে বেড়ে যায়। অথচ এনসিবি সারা বছরই মা/দ/ক কারবারি ও বিতরণকারীদের গ্রে/ফ/তা/র করে আসছে।’ মা/দ/ক/কা/ণ্ডে প্রমোদতরি থেকে শাহরুখ খানের ছেলের সঙ্গে গ্রে/ফ/তা/র হয়েছিলেন আরবাজ মার্চেন্ট নামে তার এক বন্ধু।

তাকে নিয়ে গতকাল (৪ অক্টোবর) রাতভর চলেছে বিভিন্ন এলাকায় ত/ল্লা/শি। আরবাজকে গাড়িতে নিয়ে রাতেই বেরিয়ে পড়েছিল সংস্থাটি। কোথায় কোথায় নেশার বেচাবিক্রি ও আসর বসে সে স্থানগুলোতে গেছেন তারা। এবার আরিয়ানের জন্য শাহরুখের বাসাতেও মা/দ/ক-অভিযান চলবে বলে জানিয়েছে এনসিবি। আর এটি হতে পারে আজ (৫ অক্টোবর) রাতেই। সংস্থাটি শাহরুখ-তনয়কে নিয়ে আরও গভীরে তদন্ত চালাতে চায়। এ কারণে সম্ভাব্য অন্যতম জায়গাটি হতে পারে আরিয়ানের বাসা। এদিকে, শাহরুখপুত্র গ্রে/ফ/তা/রের দু’দিনের মাথায় চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে এনসিবির হাতে। জানা গেছে, শনিবার পার্টিতে যে মা/দ/ক আনা হয়েছিল, তা ডা/র্ক ওয়েব ব্যবহার করে বিটকয়েনের মাধ্যমে কেনা হয়। অন্যদিকে, আরিয়ানের মা/দ/ক-জো/গা/নদার শ্রেয়স নায়ারও এনসিবির হেফাজতে।

আরিয়ানকে গ্রে/ফ/তা/রে/র পর থেকেই শাহরুখের পাশে দাঁড়িয়েছে বলিউডের অনেকেই। এমনকি আরিয়ানের পক্ষ টেনে অনেক অভিনেতা-অভিনেত্রী এবং পরিচালক-প্রজোযক সামাজিক যোগাযোগ মাধ্যমেও তাকে নিয়ে বিভিন্ন ধরনের পোষ্টও দিয়েছে। এদিকে আরিয়ানকে জামিনে মুক্ত করার জন্য আপ্রান ভাবে চেষ্টা চালিয়ে যাচ্ছে শাহরুখ খান।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *