Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ভাইকে কল দিয়ে বলি তাড়াতাড়ি আসো, সেদিন এভাবেই শুটিংয়ে খারাপ কাজের শিকার হওয়া থেকে বেঁচে যাই: মিম

ভাইকে কল দিয়ে বলি তাড়াতাড়ি আসো, সেদিন এভাবেই শুটিংয়ে খারাপ কাজের শিকার হওয়া থেকে বেঁচে যাই: মিম

বাংলা ছোট পর্দার বেশ সাড়া জাগানো একজন অভিনেত্রী ও মডেল মারিয়া মিম। খুব অল্প সময়েই বেশকিছু ধারাবাহিকে অভিনয় করে সকলের নজরে এসেছেন তিনি। তবে অভিনয় করতে গিয়ে বিভিন্ন সময়ে নানা সমস্যার মুখোমুখি হতে হয় তারকাদের। আর ঠিক এমনই একটি ঘটনা ঘটেছিল গুণী এই অভিনেত্রীর বেলাও।

শুটিং সেটে তার সাথে ঘটে যাওয়া ভয়াবহ অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন মারিয়া মিম নিজেই। সম্প্রতি একটি নাটকের সেটে এমন অপ্রীতিকর ঘটনার সম্মুখীন হন তিনি। সম্প্রতি নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দিয়েছেন মিম। এই লেখার শুরুতে মিম বলেছেন- ‘অনেকে বলে নাটকে নিয়মিত নন কেন, নিয়মিত কাজ করলে ভালো করবেন’। এবার একটা কথা বলি, নাটকে নিয়মিত কাজ শুরু করেছিলাম, ভালো করছিলাম। সবকিছু ঠিকঠাক ছিল, আরও কিছু করা যেত। কিন্তু আমার হৃদয় ভেঙ্গে যায়।

মিম বলেন, “একটি নাটকের শুটিংয়ের সময় আমাকে ‘যৌ”’ন হ’য়’রা’নি’র শিকার হতে হয়েছে। আমি আমার সহশিল্পীদের ডাকে সাড়া দেইনি; যার কারণে শুটিং চলাকালে তারা আমাকে সমর্থন করেননি। আমি নাটকের শুটিংয়ের পর বাসায় আসবো, কিন্তু আসতে দেবে না। সারাদিন শুটিং করে সেক্সুয়াল হ্যারাসমেন্টে খুবই কষ্ট পেয়েছিলাম।’

মিম বলেন, ‘আমি আগে আমার ভাইকে ফোন করে বলেছিলাম তাড়াতাড়ি আসতে এবং একের পর এক ফোন করতে থাকি। এভাবেই সেদিন বেঁচে গিয়েছিলাম। সেদিনের ঘটনার পর আমি ২-৩ মাস বিষণ্ণতায় ভুগছিলাম; কোনো ধরনের শুটিং করিনি।’ তবে কোন পরিচালকের শুটিং সেটে, কোন অভিনেতা এমন লজ্জাজনক ঘটনা ঘটালেন তা জানাননি মিম। এ বিষয়ে কথা বলার জন্য মিমের সঙ্গে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি।

উল্লেখ্য, ২০১২ সালের ২৪ মে বেশ জমকালো আয়োজনের মধ্যদিয়ে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে মারিয়া মীমের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন অভিনেতা সিদ্দিকুর রহমান। এরপর ২০১৩ সালে ঘর আলো করে জন্ম নেয় একটি পুত্র সন্তান। কিন্তু পরবর্তীতে দাম্পত্য কলহের জের ধরে বিচ্ছেদের দিকে হাটেন তারা।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *