Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / যুবককে নিয়ে নারী চিকিৎসক আবাসিক হোটেলে, ঘটলো অনাকাঙ্খিত ঘটনা

যুবককে নিয়ে নারী চিকিৎসক আবাসিক হোটেলে, ঘটলো অনাকাঙ্খিত ঘটনা

রাজধানীর পান্থপথ এলাকায় অবস্থিত একটি আবাসিক হোটেলে এক যুবককে নিয়ে ওঠেন কিছুদিন আগে এমবিবিএস পাস করা নারী চিকিৎসক। এর পর তার গলাকা”টা নিথর দেহ উদ্ধার করেছে পুলিশের একটি দল। জানা গেছে ২৭ বছর বয়সী ঐ নারী চিকিৎসকের নাম জান্নাতুল নাঈম সিদ্দীক। গতকাল (বুধবার) অর্থাৎ ১০ আগস্ট রাতের দিকে পান্থপথের ফ্যামিলি সার্ভিস এপার্টমেন্ট নামক একটি আবাসিক হোটেল থেকে খবর পাওয়ার পর, সেখানে গিয়ে পুলিশ তার নিথর দেহটি উদ্ধার করে।

প্রয়াত জান্নাতুল মগবাজার কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতাল থেকে এমবিবিএস পাশ করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে গাইনোকোলজিতে কোর্স করছিলেন। পুলিশ জানায়, বুধবার সকালে জান্নাতুল স্বামী-স্ত্রীর পরিচয়ে রেজাউল করিম রেজা নামে এক ব্যক্তির সঙ্গে আবাসিক হোটেলে যায়।

এরপর স্বামী পরিচয়ে ওঠা ওই ব্যক্তি জান্নাতুলের গ’/লা কে”/টে পালিয়ে যায় বলে ধারণা করা হচ্ছে। তবে প্রয়াতের পরিবার জানায়, তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। রেজাউলকে গ্রেপ্তারে পুলিশি অভিযান চলছে।

কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, ফ্যামিলি সার্ভিস অ্যাপার্টমেন্ট নামের একটি আবাসিক হোটেলে জান্নাতুল ও রেজাউল স্বামী-স্ত্রী উঠেছিলেন। রাতে খবর পেয়ে হোটেলের চতুর্থ তলার ৩০৫ নম্বর কক্ষের বিছানা থেকে জান্নাতুলের নিথর দেহ উদ্ধার করা হয়।

পুলিশ অভিযুক্ত রেজাউল করিম রেজা নামের ওই যুবক সম্পর্কে বলেন, প্রয়াত ঐ নারী চিকিৎসকের পরিবারের সাথে কথা হয়েছে। তারা জানিয়েছেন, রেজাউল বেশ আগে থেকেই তাদের পরিচিত এবং জান্নাতুলের সঙ্গে তাদের সম্পর্ক প্রেম পর্যন্ত গড়িয়েছে। সকল ধরনের আইনি প্রক্রিয়া সম্পন্ন করার মাধ্যম তার দেহের ময়নাতদন্ত করার জন্য ঢাকা মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। তবে শীঘ্রই রেজাউল করিমকে গ্রে’ফতার করতে সক্ষম হব বলে আশা করছি।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *