Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / খুব কম সময়েই সুযোগ পেয়েছি, আমার জন্য আশীর্বাদের মতো: ফারজানা নিশি

খুব কম সময়েই সুযোগ পেয়েছি, আমার জন্য আশীর্বাদের মতো: ফারজানা নিশি

বর্তমান সময়ে বাংলাদেশের বিনোদন অঙ্গনে অনেক নুতন মুখের আগমন ঘটছে। এদেরই মধ্যে অন্যতম একজন ফারজানা নিশি। তিনি স্বল্প সময়ের মধ্যে দিয়েই নিজেকে বেশ পরিচিত করে তুলতে সক্ষম হয়েছেন। ইতিমধ্যে তিনি দেশের বেশ কিছু নামি-দামি ব্রান্ডের বিজ্ঞাপনে কাজ করেছেন। সম্প্রতি তিনি বড় পর্দায় যাত্রা শুরু করেছেন। এই প্রসঙ্গে তিনি নিজেই জানালেন বেশ কিছু কথা।

২০১৭ সালের শেষপ্রান্তে মডেল হিসেবে মিডিয়া ক্যারিয়ার শুরু করেন ফারজানা নিশি। এরপর পর্যায়ক্রমে এগিয়ে যেতে থাকে তার অভিনয় ক্যারিয়ার। নাটক দিয়ে অভিনয় জীবন শুরু হলেও লক্ষ্য ছিল সিনেমায় অভিনয় করা। সেই স্বপও পূরণ হয়েছে নিশির। সৌরভ কুন্ডর পরিচালনায় ‘গিরগিটি’ নামের সিনেমা দিয়েই স্বপ্নপূরণের অভিযান শুরু হয় এই অভিনেত্রীর। ২০১৯ সালে এটির শুটিং শুরু হলেও করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে বর্তমানে এটির কাজ অসমাপ্ত আছে। এতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করছেন নিশি। এ প্রসঙ্গে তিনি বলেন, চলচ্চিত্র একজন অভিনয়শিল্পীর আরাধ্য একটি জায়গা। আমি খুব কম সময়েই সেই জায়গায় অভিনয়ের সুযোগ পেয়েছি, যা আমার জন্য এক আশীর্বাদের মতো। এরই মধ্যে আরও কয়েকটি সিনেমায় অভিনয়ের প্রস্তাব আছে আমার কাছে। আশা করছি করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে এলে সেসব কাজে ব্যস্ত হতে পারব।

অভিনয়ে আসার পর একখণ্ড ও ধারাবাহিক নাটকেও নিয়মিত অভিনয় করছেন এই অভিনেত্রী। এসএম সালাউদ্দিন পরিচালিত ‘রূপকথা’ নামের একটি ধারাবাহিক নাটকে অভিনয় করেছিলেন। এতে তার অভিনয় প্রশংসিত হয়। বর্তমানে একাধিক বিজ্ঞাপনের কাজ হাতে রয়েছে নিশির। এই মডেল অভিনেত্রী জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পরিবেশ বিজ্ঞান বিভাগে অধ্যয়নরত। পড়ালেখায় নিয়মিত থেকে মিডিয়া ক্যারিয়ার এগিয়ে নিতে চান তিনি।

অবশ্যে দীর্ঘ দিন ধরে দেশের বিনোদন অঙ্গনের সকল কার্যক্রম বন্ধ রয়েছে। শুধু বিনোদন পাড়াই নয় দেশের সকল কার্যক্রম থমকে গেছে ভাইরাসের প্রকোপে। তবে আবারও স্বাভাবিক হয়েছে সকল কিছুর কার্যক্রম। বিনোদন পাড়ারও সকল কার্যক্রম শুরু হয়েছে। এবং সকল অভিনেতা-অভিনেত্রীরা তাদের কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *