Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / পরীমনি এবং সন্তান সম্পর্কে কি বলেছেন ডাক্তার উচ্ছ্বসিত কন্ঠে জানালেন রাজ

পরীমনি এবং সন্তান সম্পর্কে কি বলেছেন ডাক্তার উচ্ছ্বসিত কন্ঠে জানালেন রাজ

ঢাকাই সিনেমার বর্তমান সময়ের আলোচিত জুটি অভিনেতা শরিফুল রাজ এবং তার স্ত্রী অভিনেত্রী পরিমনী। সিনেমার মাধ্যমেই তাদের পরিচয় প্রেম এবং বিয়ে। আলোচিত এই দম্পতির ঘরে এসেছে একটি পুত্র সন্তান। যদিও হঠাৎ করেই রাজ পরীর বিয়ের কথা মানুষ জানতে পেরেছিল এবং পরী মুলত অন্তসত্বা হওয়ার পর তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

চিকিৎসক পরীমনির ধার্য তারিখ ২৮ আগস্ট দিয়েছেন।প্রথমবারের মতো মায়ের স্বাদ নেবেন পরীমনি, আর বাবা হবে রাজ। দুই সপ্তাহ আগে এক ছেলের বাবা-মা হয়েছেন রাজ ও পরীমনি। বুধবার বিকেল ৫টা ৩৬ মিনিটে রাজধানীর একটি হাসপাতালে শিশুটির জন্ম হয়। তার আগে বিকেল চারটায় হাসপাতালে ভর্তি হন পরী। বর্তমানে মা ও শিশু সম্পূর্ণ সুস্থ রয়েছে।

হাসপাতালে পরীর পাশে রয়েছেন তার স্বামী অভিনেতা শরিফুল রাজ। খুব খুশি এই অভিনেতা। রাজ উত্তেজিত কণ্ঠে বললেন, ‘আমি এখন হাসপাতালে। পরী এবং শিশুটিকে এখন অপারেশন থিয়েটার থেকে সরিয়ে পাশের একটি বিশেষ কেবিনে রাখা হয়েছে। আমি বাইরে থাকি। শিশু ও মা দুজনেই সুস্থ আছেন বলে জানিয়েছেন চিকিৎসক। আমাদের শিশু সুস্থভাবে পৃথিবীতে এসেছে, এটাই বড় কথা। উপরের জন্য ধন্যবাদ. এই মুহুর্তে আমি বলতে পারব না আমার কেমন লেগেছে।

পরপর দুটি সিনেমা মুক্তি পেয়েছে রাজের। দুটি সিনেমাই হল ঝড় তুলেছে। খুব আনন্দের সময় কাটছিল তার। আর সেই সুখকে দ্বিগুণ করে ঘর আলোকিত করে আজ তাদের সন্তান পৃথিবীতে এসেছে।

রাজ বলেন, ‘সোশ্যাল মিডিয়ায় পরীমনির অবস্থা ও আমার অবস্থা আপনারা সবাই দেখেছেন। আমার দুটি সিনেমা প্রেক্ষাগৃহে আছে। পরীমনিকে সময় দেওয়ার পাশাপাশি সিনেমার প্রচারও করেছি। কিন্তু আমার মন সব সময় পরীমনির দিকেই থাকত। তখন কি হয় কারণ ডাক্তার ২৮শে আগস্ট জন্ম তারিখ দিয়েছেন। আমরা জানতাম তারিখটি ঠিক নাও হতে পারে। ডেলিভারি আগে বা পরে হতে পারে। ইতিমধ্যে সম্পন্ন. আপনি শিশু ও শিশুর মায়ের জন্য দোয়া করবেন।

উল্লেখ্য,পরিমনী এবং শরিফুল রাজের দাম্পত্য জীবন আসলেই সিনেমার থেকে কোন অংশে কম নয়। গুনিন’ নামের একটি সিনেমায় কাজ করার সময় রাজের সঙ্গে প্রথম দেখা হয় তার। মাত্র সাতদিনের সাক্ষাতের পর তারা গোপনে বিয়ে করেন। শরিফুল রাজ ও পরীমনির বিয়ের আয়োজন করেছিলেন পরিচালক গিয়াস উদ্দিন সেলিম। আর আইনজীবী বাবা রেদওয়ান রনি। এই দুজনের প্রচেষ্টায় চার হাত এক হয়েছে। চলতি বছরের ১০ জানুয়ারি মা হতে যাচ্ছেন পরীমনি।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *