Friday , September 20 2024
Breaking News
Home / Sports / কে হারলাম কে জিতলাম কিছু যায় আসে না, আমরা সব এক: পাপন

কে হারলাম কে জিতলাম কিছু যায় আসে না, আমরা সব এক: পাপন

ক্রিকেট গোটা পৃথিবীর মধ্যে জনপ্রিয় খেলা গুলোর ভিতরে অন্যতম একটি। বাংলাদেশেও এই খেলার বেশ জনপ্রিয়তা রয়েছে। বাংলাদেশের ক্রিকেট খেলার নিয়ন্ত্রক বাংলাদেশ ক্রিকেট বোর্ড। বর্তমান সময়ে এই বোর্ডের দায়িত্ব পালন করছে নাজমুল হাসান পাপন। আগামীকাল এই ক্রিকেট বোর্ডের নির্বাচন। এই নির্বাচনকে ঘিরে বেশ কিছু কথা জানালেন বর্তমান সভাপতি।

আগামীকাল বুধবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নির্বাচন। নির্বাচনে যোগ্য ব্যাক্তিকে ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। তিনি বলেছেন, ‘যাদের দ্বারা ক্রিকেটের জন্য ভালো হবে, তাকেই ভোট দেবেন। কে হারলাম, কে জিতলাম—তাতে কিছু যায় আসে না, কারণ আমরা সব এক।’ নাজমুল হাসান বলেন, ‘বোর্ডে নতুন মানুষ আসা দরকার। এবার বেশি কাজের মানুষ যেন আসার সুযোগ পান, সেজন্য একটা ব্যবস্থা চালু করেছি আমরা। ভালো ভালো মানুষ আমাদের ক্রিকেট বোর্ডের সঙ্গে সম্পৃক্ত। (অথচ) যে পরিমাণ আসার কথা ছিল, সে পরিমাণ কিন্তু আসেননি। কাউন্সিলের যাকে ভালো মনে করবেন, তাকে ভোট দেবেন। আমি আপনাদের একটা কথাই বলব—আমি খুব খুশি। আমার কোনো সমস্যা নেই।’ নাজমুল হাসান বলেন, ‘একটা অনুরোধই করব—কে কোন দল, কোন গ্রুপ, কে কার মানুষ—সব ভুলে গিয়ে আপনারা যাকে মনে করবেন সঠিক ব্যক্তি, যাদের দ্বারা ক্রিকেটের জন্য ভালো হবে, তাকেই ভোট দেবেন। কে হারলাম, কে জিতলাম—তাতে কিছু যায় আসে না, কারণ আমরা সব এক।

ক্রিকেট বিশ্বে বর্তমান সময়ে সেরা ১০ দেশের মধ্যে রয়েছে বাংলাদেশ। এমনকি এই ক্রিকেট খেলার মধ্যে দিয়ে বিশ্ব দরবারে নতুন করে পরিচিত হয়েছে বাংলাদেশ। এছাড়াও ক্রমশই বাংলাদেশের ক্রিকেট অঙ্গন এগিয়ে যাচ্ছে সফলতার দিকে।

About

Check Also

ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের পর মুখ খুললেন সাকিব

ছাত্র আন্দোলনের সময় নীরবতা পালন করে তুমুল সমালোচনার মুখে পড়েন দেশের সেরা ক্রিকেটার সাকিব আল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *