Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / আ.লীগ করার সময় এই গালাগালিভার্সদের বাপ মা সাবালক ছিলো না: আব্দুন নূর তুষার

আ.লীগ করার সময় এই গালাগালিভার্সদের বাপ মা সাবালক ছিলো না: আব্দুন নূর তুষার

সাম্প্রতিক সময়ে বাংলাদেশের অর্থনীতি বেশ সংকটময় মুহুর্ত পার করছে। এদিকে সরকার রিজার্ভ রক্ষা করার জন্য তেলের দাম বাড়িয়ে দিয়েছে, যদিও জানতো যে, তেলের দাম বৃদ্ধি করলেই সকল পণ্যের দাম বৃদ্ধি পাবে। রিজার্ভ তলানীতে পৌছে গেছে তাই সরকারেরও পিঠ ঠেকে গেছে, তাই এমন ধরনের সিদ্ধান্ত। এবার এ বিষয় নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আব্দুন নূর তুষার এর একটি পোস্ট ভাইরাল হয়েছে, যেটা হুবুহু তুলে ধরা হলো-

গত বছর ডিসেম্বরে বলেছিলাম। আজ টাকা আরো গাড্ডায় চলেছে। তখন আরো বেশি বললে বলতেন এগুলা বানোয়াট কথা।

কিছু বললেই গালাগালিভার্সরা নেমে যায় আর বলতে থাকে আমরা নাকি ভালো চাই না। আমাদের কোন অবদান নাই কোথাও। আমরা যখন ছাত্রলীগ করেছি তখন এই গালাগালিভার্সদের বাপ মা সাবালক ছিলো না।

আমরা উন্নয়নের পিলার বানানো ছাত্রলীগ ছিলাম না। আমরা ছিলাম পুলিশ বিএনপি জাসদ জামাত ছাত্র শিবিরের কাছে মাইর খাওয়ার দিনে লড়াই করা ছাত্রলীগ। হেলমেট ছাড়া ছাত্রলীগ।

প্রাডো থেকে নামতাম না। একসাথে লোক বেশি হলে ভ‍্যানগাড়িতে উঠতাম। তাই আবার মনে করিয়ে দিলাম। যেসব জ্ঞানগর্ভদের নিয়ে চলেন তারা খালি তেলাবে, সুপরামর্শ দেবে না। গালাগালিভার্স আর তেলাচোরা পোকাগুলোকে থামান।

উল্লেখ্য, আব্দুন নূর তুষার টেলিভিশনের একজন জনপ্রিয় অনুষ্ঠানের উপস্থাপক থেকে বর্তমান সময়ে একজন সমালোচক। তিনি সরকারের বিভিন্ন দিক তুলে ধরে সমালোচনা করে থাকেন। তবে তিনি বেশিরভাগ সময় ইঙ্গিতমূলক পোষ্ট করেই সমালোচনা করেন।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *