Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / পপির বিরুদ্ধে গুরুতর অভিযোগ দিয়ে মায়ের ভিডিও বার্তা, সাড়া ফেলল নেটদুনিয়ায়

পপির বিরুদ্ধে গুরুতর অভিযোগ দিয়ে মায়ের ভিডিও বার্তা, সাড়া ফেলল নেটদুনিয়ায়

বাংলা রুপালী জগতের এক সময়ের অন্যতম দাপুটে অভিনেত্রী ও মডেল সাদিকা পারভিন পপি। তবে পর্দায় ‘পপি’ নামেই ভক্তদের মাঝে অধিক পরিচিতি পেয়েছেন তিনি। ক্যারিয়ারে একাধিক ব্যবসায় সফল সিনেমা ‘উপহার’ দিয়ে সবার নজর কেড়েছেন গুণী এই অভিনেত্রী। তবে গত বেশ কয়েক বছর গেলেও অভিনয়ে তেমন একটা দেখা মিলছে না পপির।

এদিকে পপির মা মরিয়ম বেগম অসহায় অবস্থায় দিন কাটাচ্ছেন। কারণ ভরণপোষণের দায়িত্ব পালন করেন না তার তারকা কন্যা। কোনো খোঁজই নেন না পপি। সম্প্রতি এক ভিডিও বার্তায় এমন অভিযোগ করেন তার মা মরিয়ম বেগম।

ভিডিওতে পপির মা বলছেন, “সে আমার সঙ্গে থাকে না।” পপি কোথায় থাকে জানি না। পপিও জানে না আমি কোথায় থাকি। পপি বলে, তিনি আমাকে ভরণপোষণ দেয়। সব মিথ্যা, আমি তার বাড়িতেও থাকি না। ১৪ বছর ধরে মেয়ে পপির কোনো খোঁজ-খবর জানেন না মরিয়ম বেগম। তিনি বলেন, ২০০৭ সাল থেকে পপি আমার সঙ্গে নেই। আমি কোথায় আছি তাও সে জানে না।

পপির মায়ের এই বক্তব্যে কিছুটা বিভ্রান্তি লক্ষ্য করা যাচ্ছে। কারণ ২০১৯ সালে মরিয়ম বেগম পপির জন্য ‘গরবিনী মা সম্মাননা’ পেয়েছিলেন। ওই অনুষ্ঠানে তাদের একসঙ্গে দেখা যায়।

অনেক দিন ধরেই শুটিং করছেন না অভিনেত্রী পপি। পরিচিত মানুষের সাথে তার খুব একটা দেখা হয় না। শোনা যাচ্ছে, বাবা-মায়ের বাড়িতেও থাকছেন না ঢালিউড এই অভিনেত্রী। তাহলে পপি কোথায় থাকে? ঘনিষ্ঠজনরা জানান, পপি বিবাহিত এবং স্বামীর সঙ্গেই থাকেন। তিনি সন্তানসম্ভবা।

এ বিষয়ে জানতে পপির ফোনে একাধিকবার কল করা হলেও তার নম্বরটি বন্ধ পাওয়া গেছে।

উল্লেখ্য, ১৯৯৭ সালে ওমর সানীর বিপরীতে ‘কুলি’ সিনেমায় অভিনয়ের মধ্যদিয়ে বড় পর্দায় প্রথমবারের মতো পা রেখেই কোটি ভক্তের মনের মাঝে জায়গা করে নেন পপি। বর্তমানে তার ঝুলিতে রয়েছে একাধিক ব্যবসায় সফল সিনেমা।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *