Friday , September 20 2024
Breaking News
Home / International / পররাষ্ট্রমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে বার্তা পাঠালেন মমতা ব্যানার্জ্জী

পররাষ্ট্রমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে বার্তা পাঠালেন মমতা ব্যানার্জ্জী

ড. এ কে আব্দুল মোমেন যিনি বাংলাদেশ সরকারের পররাষ্ট্রমন্ত্রী হিসেবে রয়েছেন এবার তাকে ধন্যবাদ জানালেন ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কয়েক দিন আগে অনুষ্ঠিত উপনির্বাচনে বিপুল ভোটে জয়লাভ কারেন বার বার নির্বাচিত মমতা বন্দোপধ্যায়। পশ্চিমবঙ্গের নবনির্বাচিত মুখ্যমন্ত্রী মমতাকে একটি লিখিত বার্তার মাধ্যমে অভিনন্দন জানিয়েছিলেন ড. মোমেন, এবার তার পাঠানো সেই অভিনন্দন বার্তার প্রতিউত্তরে এ ধন্যবাদ জানান তিনি।

বাংলাদেশ অত্যন্ত কাছের উল্লেখ করে মমতা ব্যানার্জ্জী বলেন, ভৌগোলিক সীমারেখা অতিক্রম করে চিন্তা-চেতনা-মননে আমরা একে অপরের অত্যন্ত আপন। এই সুসম্পর্ক আগামী দিনে খুবই যত্নের সঙ্গে লালন করবেন বলে তিনি ওই পত্রে উল্লেখ করেন।

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী বলেন, ‘বাংলার মানুষ বরাবর আমাদের ওপর আস্থা রেখেছেন, আবার রাখলেন। জনগণের এই ভরসা ও ভালোবাসাকে আমরা যোগ্য সম্মান দেব, সুখে-দুঃখে সবসময় তাঁদের পাশে থাকব।’ মমতা বন্দ্যোপাধ্যায় ড. মোমেন ও তাঁর পরিবারের সদস্যদের শারদীয়ার আগাম শুভেচ্ছা জানান।

উল্লেখ্য, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় গত রবিবার তার নিজের এলাকা ভবানিপুর থেকে ৫৮০০০ ভোটেরও বেশি ভোট পেয়ে জয়লাভ করেছেন। তৃণমূল কংগ্রেস কর্মীরা এবং সমর্থকরা কলকাতায় মমতার বাসভবনের সামনে তার জয়ের অনুষ্ঠান উদযাপন করেন কারণ তিনি ভবানিপুর উপনির্বাচনে ৫৮,৮৩২ ভোটে জয়ী হয়েছেন। নির্বাচনী এলাকায় ২১ রাউন্ড গণনা অনুষ্ঠিত হয়।

About

Check Also

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন হয়েছে। শুধু আগস্টেই রপ্তানি কমেছে ২৮ শতাংশ। ইন্ডিয়ান এক্সপ্রেস ভারতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *