Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / মামাতো ভাই এতো উত্তেজিত কেন, আগে আপন ভাইকে থামান: কাদেরের উদ্দেশ্যে আলাল

মামাতো ভাই এতো উত্তেজিত কেন, আগে আপন ভাইকে থামান: কাদেরের উদ্দেশ্যে আলাল

বর্তমান সময়ে নিজ দলের মধ্যেই নানা কর্মকান্ডকে ঘিরে বেশ আলোচিত এবং সমালোচিত আব্দুল কাদের মির্জা। তার আরও একটি বিশেষ পরিচয় রয়েছে তিনি ক্ষমতাসীন রাজনৈতিক দল আওয়ামীলীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদেরর ছোট ভাই। সম্প্রতি ভাইয়ের প্রসঙ্গ তুলে ওবায়দুল কাদেরকে বেশ কিছু কথা বলেছেন বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে উদ্দেশ্য করে বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেছেন, মামাতো ভাই, আমাদের প্রতি এতো উত্তেজিত কেন আপনি। আমাদের উত্তেজিত না হয়ে আগে আপন ভাইকে থামান। সোমবার (৪ অক্টোবর) জাতীয় প্রেসক্লাবের মাওলানা আকরাম খাঁ হলে এক আলোচনাসভায় ওবায়দুল কাদেরের একটি মন্তব্যের জবাবে এ কথা বলেন তিনি। জিয়ামঞ্চের ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় আলাল বলেন, তত্ত্বাবধায়ক সরকার ছাড়া নির্বাচনে যাবে না বিএনপি। রোববার আমাদের মহাসচিব এ কথা বলার সঙ্গে সঙ্গেই ওবায়দুল কাদের সাহেব পুথি খুলে বসে গেছেন। মাথা ঝুলিয়ে ঝুলিয়ে পুথি পাঠ করছেন আর বলছেন তত্ত্বাবধায়ক সরকারের দাবি নাকি মামার বাড়ির আবদার। মামাতো উত্তর দেন নাই, দিয়েছেন মামাতো ভাই। কিন্তু উত্তর চেয়েছিলাম খালার কাছে। তো, মামাতো ভাই আমাদের প্রতি এতো উত্তেজিত কেন আপনি, আগে আপন ভাইকে (মির্জা কাদের) থামান।

বিএনপির যুগ্ম মহাসচিব বলেন, করোনার টিকা দেয়, পরীক্ষা করায় সবখানেই বিএনপিকে গালিগালাজ করে। বলছেন বিএনপি নেই। আবার সারাদিন বিএনপি, বিএনপি জপেন কেন?। তিনি বলেন, এতো ডিজিটাল ডিজিটাল করেন, আফগানিস্তান ছাড়া দক্ষিণ এশিয়ায় বাকিরা আমাদের উপরে কেন? ৬০০ অ্যাপের মধ্যে মাত্র তিনটি সচল আছে। বাকিগুলো কোনোটা আইসিইউতে, কোনোটা লাইফ সাপোর্টে। সৈয়দ মোয়াজ্জেম বলেন, আপনারা গণতন্ত্রের কথা বলেন, সূচকে এতো নিচে কেন? আর সিঙ্গাপুর হয়ে গেছে বলেন, তাদের মাথাপিছু আয় ৬২ থেকে ৬৩ মার্কিন ডলার। আমাদের এতো কম কেন?।

সম্প্রতি দেশের রাজনীতিতে আগামী সংসদ নির্বাচনকে নিয়ে বেশ আলোচনা-সমালোচনা চলছে। আগামী নির্বাচন সুষ্ঠ ও নিরপেক্ষ হওয়ার লক্ষ্যে বেশ কিছু দাবি তুলেছে বিনেপি দল। এমনকি দলটির নেতাকর্মীরা জানিয়েছে এই বর্তমান সরকারের অধীনে সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *