Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / অভিনয় ছাড়াবেন কিনা নতুন করে জানালেন মাহি

অভিনয় ছাড়াবেন কিনা নতুন করে জানালেন মাহি

বাংলা সিনেমার আলোচিত নায়িকা মাহিয়া মাহি। অসংখ্য জনপ্রিয় বাংলা চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তিনি দর্শকদের হৃদয় জয় করে নিয়েছেন। আলোচিত এই অভিনেত্রী বিভিন্ন কাজের মাধ্যমে প্রায় আলোচনায় এসে থাকেন। বেশ কিছু দিন ধরে তিনি সিনেমা থেকে দূরে থাকলেও এবার তিনি ভিন্ন কাজের মাধ্যমে উপস্থিত হতে পারেন বলে জানান। সামাজিক যোগাযোগের ভিন্ন এক স্ট্যাটাসের মাধ্যমে তিনি নতুন করে ইঙ্গিত দিলেন এ নিয়ে আলোচনা শুরু হয়েছে তার ভক্তদের মধ্যে।

আপাতত চলচ্চিত্রে ব্যস্ততা কমিয়ে গাজীপুরে নিজের রেস্টুরেন্টে সময় কাটাচ্ছেন অভিনেত্রী মাহিয়া মাহি। তবে যতই ব্যস্ত থাকুক না কেন, সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন স্ট্যাটাস এবং ছবি ও ভিডিও শেয়ার করে প্রতিনিয়ত ভক্তদের বিনোদিত করে চলেছেন তিনি।

শনিবার (৬ আগস্ট) ফেসবুকে কয়েকটি ছবি পোস্ট করেন মাহি। ক্যাপশনে জনপ্রিয় সংগীতশিল্পী মিনার রহমানের ‘ঝুম’ গানের কয়েকটি লাইন যুক্ত করেছেন। তিনি লিখেছেন

‘তুমি আমায় ডেকেছিলে

এক মেঘে ঢাকা দিনে

কেন আমি দেইনি সাড়া

আমার চোখে আকাশ দেখে

তুমি বলেছিলে কিছু

বুঝিনি কেন সেই ইশারা

এখন আমি অন্য আমি হয়ে

ছুটে চলি তোমারই শহরে

হারিয়ে চোখের যত ঘুম…’

কিছুদিন আগে গুঞ্জন উঠেছিল মাহি অভিনয় থেকে সরে যাচ্ছেন। এ প্রসঙ্গে একটি গণমাধ্যমের সঙ্গে আলাপকালে এই অভিনেত্রী বলেন, ‘ব্যবসার সঙ্গে যুক্ত হয়েছি বলে অভিনয় ছাড়ছি, এমন কিছুই নয়। এর আগেও অনেক ছবিতে একসঙ্গে কাজ করেছি। তবে এখন বছরে দু-একটি সিনেমায় অভিনয় করার সিদ্ধান্ত নিয়েছি।

এই অভিনেত্রী আরও বলেন যে তার মাথায় আরেকটি ব্যবসায়িক ভাবনা এসেছে। তিনি প্রযোজক হতে চান। অর্থাৎ সিনেমায় বিনিয়োগ করতে হবে। প্রথম ছবিতেই নায়ক হিসেবে স্বামী রাকিব সরকারকে নিতে চান তিনি। তবে কবে নাগাদ প্রযোজনায় নামবেন সে বিষয়ে স্পষ্ট কিছু জানাননি মাহি।

প্রসঙ্গত, ব্যবসায়ী ও রাজনীতিবিদ রাকিব সরকারকে স্বামী হিসেবে পেয়ে মাহির স্বপ্ন পূরণ হয়েছে। স্বামীর সঙ্গে ওমরাহ পালন করেছেন এই অভিনেত্রী। তারা প্রায়ই বিভিন্ন জায়গায় যাতায়াত করে। কখনো বন্ধুদের সাথে, কখনো শুধু দুজনে। সব মিলিয়ে দারুণ হয়েছে মাহি-রাকিবের দাম্পত্য জীবন। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন পোস্ট থেকে এটা স্পষ্ট যে, বিয়ের পর স্বামীকে নিয়ে খুব খুশি তিনি। প্রতিনিয়ত এই জুটির প্রেম দেখছেন নেটিজেনরা।

প্রসঙ্গত, আলোচিত এই অভিনেত্রী সামাজিক যোগাযোগের মাধ্যমে নিজের জীবনের বিভিন্ন বিষয়ে শেয়ার করে থাকেন তার ভক্তদের সাথে। প্রায় বিভিন্ন বিষয়ে নিয়ে তিনি এসে থাকেন ভক্তদের কাছে দুঃখ আনন্দ ভাগাভাগিও করেন।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *