Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / আমরা বুঝতে পেরেছিলাম, কিন্তু পুত্রবধূ আমাদের কোনো কথাই শুনত না: শ্বশুর

আমরা বুঝতে পেরেছিলাম, কিন্তু পুত্রবধূ আমাদের কোনো কথাই শুনত না: শ্বশুর

গত ৮ বছর আগেই এক কাতার প্রবাসীর সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় এই গৃহবধূর। তবে বিয়ের তিনবছরের মাথায় জীবিকার তাগিদে দেশ ছাড়তে হয় স্বামীকে। আর এই সুযোগে ‘সেলিম তালুকদার’ নামে এক যুবকের সঙ্গে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে উঠে তার। সেই ধারাবাহিকতায় সম্প্রতি পরকীয়া প্রেমিকের হাত ধরে ঘর ছাড়েন ঐ গৃহবধু।

সেলিম তালুকদার ফরিদপুরের কোদালিয়া, নগরকান্দার শহীদনগর ইউপির দেলবাড়িয়া গ্রামের সামছুল হক তালুকদারের ছেলে।
স্থানীয়রা জানান, আট বছর আগে ওই গৃহবধূ এক কাতারি প্রবাসীর সঙ্গে বিয়ে হয়। তাদের সাত বছরের একটি ছেলে রয়েছে। স্বামী প্রায় পাঁচ বছর আগে কাতারে চলে যান।

চলতি বছর নগরকান্দা সদরের একটি স্কুলে ছেলেকে ভর্তি করান ওই গৃহবধূ। এরপর থেকে ছেলেকে স্কুলে নিয়ে যেতেন। এরই মধ্যে সেলিম তালুকদারের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সেই সম্পর্কের জের ধরে গত সোমবার ছেলেকে নিয়ে শ্বশুর বাড়ি চলে যান ওই গৃহবধূ। পরে ছেলেকে ছোটপাইকান্দি গ্রামে বাবার বাড়িতে রেখে প্রেমিক সেলিম তালুকদারের হাত ধরে নিখোঁজ হন।

ওই গৃহবধূর শ্বশুর বলেন, আমরা বুঝেছি সে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছে। কিন্তু সে আমাদের কোনো কথাই শুনত না। গত সোমবার সে আমার বাড়ি থেকে টাকা ও গয়না নিয়ে পালিয়ে যায়। পরে জানতে পারি সেলিম তালুকদারের সঙ্গে তার প্রেমের সম্পর্ক রয়েছে। তিনি এখন ঢাকায় আছেন বলে জানতে পেরেছি। সেলিম তালুকদার এর আগে আরও চারবার বিয়ে করেছেন বলে শুনেছি।

এদিকে এবিষয়ে ঐ গৃহবধুর বাবার সঙ্গে যোগাযোগ করা তিনি সংবাদ মাধ্যমকে দাবি করেন, গত কয়েকদিন আগেই সেলিমের সাথে মুঠো ফোনের মাধ্যমে তাদের যোগাযোগ হয়েছে। সেলিম তার মেয়েকে বিয়ে করে ঢাকায় সংসার পেতেছেন।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

One comment

  1. আজকে শুধু প্রবাসীরার বউ পরকীয়া করে বাংলাদেশের সরকার যদি প্রবাসীদের বউদের নিয়ে কোন আইন করতেন তাহলে প্রবাসীরা এত কষ্ট করতে হতনা প্রবাসী বউরা পরকীয়া করে আবার বাড়িতে গেলে প্রবাসীরা মামলার শিকার হয় কারণ তাদের কোন বিচার হয়না বাংলাদেশের সরকার যদি আইন করে তাদের বিচার করতেন তাহলে প্রবাসী বউরা আর পরকীয়া করতনা দুই তিনটি বাচ্চা রেখে তারা পরকীয়া করে প্রবাসীরা বাচ্চা দিকে তাকিয়ে কিছুই করতে পারেনা টাকা পয়সা সব কিছু নিয়ে নেয় আবার তালাক মামলার শিকার হয় আপনাদের কাছের রিকোয়েস্ট সরকারের সামনে তুলে ধরেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *