Thursday , September 19 2024
Breaking News
Home / Countrywide / বিগব্রাদারগিরি দেখান, হালখাতা করে সব হিসাব আদায় করে নেওয়া হবে

বিগব্রাদারগিরি দেখান, হালখাতা করে সব হিসাব আদায় করে নেওয়া হবে

অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল যিনি বিএনপির যুগ্ম মহাসচিব ও যুবদলের সাবেক সভাপতি তিনি বর্তমান ক্ষমতাসীন দল আওয়ামী লীগকে উদ্দেশ্য করে বলেন, আমরা আপনাদের ওপর থেকে নজর সরাইনি কখনও। আপনারা যে যা করছেন সেসব কিছু হিসাবের খাতায় জমা পড়ছে। সমস্ত ধরনের হিসাব পুরোপুরি আদায় করে নেওয়া হবে। সময় এমন থাকবে না। ইতিহাস সাক্ষি আছে।

আজ (সোমবার) জাতীয় প্রেসক্লাবের আকরাম খাঁ হলে জিয়া মঞ্চের ২৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

আলাল বলেন, একটা ফ্যা’সিস্ট সরকারের আওতায় আমরা আছি। যে ফ্যা’সিস্ট সরকার অবৈধভাবে নির্বাচিত শুধু মাত্র তারাই নয়; এর সঙ্গে দালাল এবং কিছু সাংবাদিক, কিছু মৌলভী, শিক্ষক ও পু’/লি’/শ আছেন, তারা সবাই মিলে কিন্ত এই সরকার এটা মনে রাখতে হবে এবং সিল মেরে রাখতে হবে এদেরকে।

তিনি বলেন, খবরদারি করেন, আড়ি পেতে থাকেন ফোনে, অডিও ফাঁ’/স করেন, বাথরুমে কখন যাই তার পাহারা দেন, সব সময় বিগব্রাদারগিরি দেখান, কোথায় কি করছি তার নজরদারি রাখছেন? আপনাদের কে ও আজ বলে যাই। কোনোক্রমেই এই কথাটা ভুলে যাবেন না। আপনাদেরকেও আমরা নজরদারিতে রেখেছি। এইভাবে যেদিন হালখাতা খোলা হবে সেদিন সব হিসেব আদায় করে নেওয়া হবে।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, সাবেক এমপি বিলকিস ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, বর্তমান ক্ষমতাসীন দল আওয়ামীলীগের সমালোচনা করে বিএনপির অনেক নেতা বর্তমান সময়ে এসে সো’চ্চার হতে দেখা যাচ্ছে। এগিয়ে আসছে নির্বাচন আর এই সময়ে বিএনপি তার দলকে সাজানোর জন্য সচেষ্ট হচ্ছে। তবে দলটি জাতীয় নির্বাচনে অংশ নিবে কিনা সে বিষয়ে কোনো কিছু প্রকাশ করেনি কৌশলগত কারনে। তবে বিএনপি জোট থেকে অনেকগুলো দল বেরিয়ে আসছে নিজেদের মত করে নির্বাচনে অংশ নেওয়ার জন্য। তার পেছনে রয়েছে বেশ কিছু কারন।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *