Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / দুঃখ প্রকাশ করে বিমানের সিইও বলেন ভবিষ্যতে এ ধরনের ঘটনা আর হবে না (ভিডিও সহ)

দুঃখ প্রকাশ করে বিমানের সিইও বলেন ভবিষ্যতে এ ধরনের ঘটনা আর হবে না (ভিডিও সহ)

সম্প্রতি বিমানবন্দরে বিমান কর্মীদের উপর যাত্রীদের লাগেজ ছুড়ে মারার অভিযোগ ওঠে।  এমন কাজের একটি ভিডিও ছড়িয়ে পড়েছে যোগাযোগ মাধ্যমে ।  তাদের লাগেজ ছুড়ে ফেলাকে অনেকেই যাত্রীদের অবহেলা হিসেবে দেখছেন।

সাম্প্রতি যাত্রীদের লাগেজের যত্ন না নিয়ে তা ফেলে দেওয়ার ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা। জাহিদ হোসেন। ভবিষ্যতে এ ধরনের ঘটনা আর ঘটবে না বলে আশ্বস্ত করেন তিনি। যমুনা টেলিভিশন সম্প্রতি বিমানের ব্যাগেজ ব্যবস্থাপনা নিয়ে প্রতিবেদন করেছে।

বৃহস্পতিবার (৪ আগস্ট) রাজধানীর বলাকা ভবনে এক ব্রিফিংয়ে যাত্রী দুর্ভোগ, দুর্নীতি ও অনিয়মের বিষয়ে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, বিভিন্ন দুর্নীতির খবর শোনা যায়; কিন্তু বিমানে দুর্নীতির কোনো সুযোগ নেই। বিমান বাংলাদেশকে ব্যবসায়িক প্রতিষ্ঠান হিসেবে দেখা হবে। তিনিও চান ব্যবসাটি লাভজনক হোক।

টরন্টো ফ্লাইট সফল হবে দাবি করে তিনি বলেন, আন্তর্জাতিক ফ্লাইট আগের মতোই চলবে। তিনি বলেন, পাইলট নিয়োগে দুর্নীতির অভিযোগ নিয়ে দুদক কাজ করছে। স্বজনপ্রীতির ঘটনায় অভ্যন্তরীণ নিরীক্ষা চালাচ্ছে বিমান। এছাড়া দুদকের কাজে সহযোগিতা করা হচ্ছে। 

বেশির ভাগই বিমানে প্রবাসীরা যাতায়াত করে থাকে দীর্ঘদিন প্রবাসে কাটানোর পর যখন স্বজনদের কাছে ফিরে আসে তাদের জন্য নানা রকমের দামে পণ্য উপহারস্বরূপ নিয়ে আসে তবে অনেক প্রবাসী অভিযোগ করেছেন যে বিমানবন্দর এলাকায় ছুঁড়ে ছুঁড়ে মারার জন্য তাদের মূল্যবান পণ্যগুলো ক্ষতিগ্রস্ত হয়। এ ঘটনাগুলো নিয়ে পূর্বে কেউ আওয়াজ তুললেও। সম্প্রতি এ ঘটনা  গোপনে এক ব্যক্তি লাগেজ ছুড়ে মারার ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছাড়ার পরে শুরু হয়ে যায় তুমুল সমালোচনা । এক পর্যায়ে বাংলাদেশ এয়ারলাইন্স এর সিইও এমন ঘটনা আর কখনো ঘটবে না বলে আশ্বাস দেন ।

 

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *