Thursday , September 19 2024
Breaking News
Home / Countrywide / কতবড় নিকৃষ্ট হলে বাবার প্রাণনাশ করে এমন কান্ড ঘটাতে পারে ছেলে, জানা গেল বিস্তারিত

কতবড় নিকৃষ্ট হলে বাবার প্রাণনাশ করে এমন কান্ড ঘটাতে পারে ছেলে, জানা গেল বিস্তারিত

ছেলের হাতে বাবা জীবনের ইতি টানলেন এমনই এক ঘটনায় এলাবাসী রীতিমত অবাক হয়ে গেছেন। ছেলে নিজের বাবাকে নিথর করেছেন এমন খবর ছেলে নিজেই স্থানীয় মসজিদে গিয়ে মাইকিং করতে বলেন। আমি আমার বাবাকে নিজ হাতে প্রয়াত করেছি সেই স্বীকারুক্তি মসজিদের ইমামের কাছে অভিযুক্ত নিজেই দিয়েছেন এবং ঘটনাটি মাইকে এলাকাবাসীকে জানাতে অনুরোধ করেন তিনি।

টাঙ্গাইলের কালিহাতিতে মান‌সিক প্রতিব‌ন্ধি ছে‌লে রাশেদের (৩০) হা‌তে নিথর হয়েছেন বাবা আজগর আলী (৬৫)। শুধু তাই নয়, প্রাণনাশের পর রাত‌ভর বাবার নিথরদেহের পা‌শেই ব‌সে থাকে রাশেদ। পরে ইমামকে দিয়ে স্থানীয় মসজিদের মাইকে প্রাণনাশের বিষয়টি প্রচার করাতে জনতার হাতে আটক হয় সে। পরে এসে তাকে তাকে থানায় নিয়ে যায়। গতকাল সোমবার (২ আগস্ট) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার পাঁচ চারান এলাকায় এ ঘটনা ঘটে। কালিহাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান জানান, রাশেদ মানসিক ভারসাম্যহীন যুবক। রাতে হঠাৎ করেই কুড়াল দিয়ে তার বাবা আজগর আলীকে কুপিয়ে প্রয়াত করে। পরে রাশেদ স্থানীয় একটি মসজিদে গিয়ে ইমামকে জানায় যে, সে তার বাবাকে নিথর করেছে আপনি একটু মাইকে প্রচার করেন। এ সময় ইমাম স্থানীয়দের সহযোগিতায় রাশেদকে আটক করে পুলিশে খবর দেয়। মঙ্গলবার (২ আগস্ট) সকালে পুলিশ গিয়ে আলী আজগর আলীর নিথরদেহ উদ্ধার করা হয়। পরে রাশেদকে গ্রেপ্তার করে।

উল্লেখ্য, রাশেদ নামের এক ভারসাম্যহীন যুবক তার বাবা আজগরআলীকে নিজের হাতে প্রাণনাশ করেছেন। ঘটনার পরে সারারাত প্রয়াত সেই বাবার পাশেই বসেছিলেন অভিযুক্ত যুবক। পরে স্থানীয় মসজিদে গিয়ে ইমামের কাছে ঘটনাটি খুলে বলেন এবং মাইকে এই বিষয়টি এলাকাবাসীকে জানাতে বলেন। ঘটনা শোনার পরে ইমাম স্থানীয়দের সহায়তায় তাকে পুলিশে সোপর্দ করেন।

About Syful Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *