Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / দাম্পত্য জীবনের ২৭ বছর পূর্ণ করে সোশ্যাল মিডিয়ায় সানীর স্ট্যাটাস, সাড়া ফেলল অনলাইনে

দাম্পত্য জীবনের ২৭ বছর পূর্ণ করে সোশ্যাল মিডিয়ায় সানীর স্ট্যাটাস, সাড়া ফেলল অনলাইনে

ঢাকাই সিনেমা জগতের অন্যতম জনপ্রিয় ও আলোচিত তারকা দম্পতি আরিফা পারভিন জামান মৌসুমী-ওমর সানী। ক্যারিয়ারের শুরু থেকেই একদিকে যেমন সংসার সামলিয়েছেন, তেমনি অন্যদিকে অভিনয়ও চালিয়ে গেছেন এই দম্পতি। এদিকে ইতিমধ্যে দাম্পত্য জীবনের ২৭ বছর পার করেছেন ওমর সানী-মৌসুমী।

আজ ২ আগস্ট ওমর সানী ও মৌসুমীর বিবাহবার্ষিকী। বিশেষ দিনে সোশ্যাল মিডিয়ায় ছোট্ট একটি বার্তা দিয়েছেন সানি। লিখেছেন, ‘আল্লাহ যেন আমাদের বাকি জীবন একসঙ্গে থাকার তৌফিক দান করেন। শুভ বিবাহ বার্ষিকী মৌসুমী।

সানী-মৌসুমীকে বিবাহবার্ষিকীতে শুভেচ্ছা জানিয়েছেন বিনোদন জগতের অনেকেই। গায়িকা দিনাত জাহান মুন্নি লিখেছেন, ‘শুভ বিবাহ বার্ষিকী প্রিয় জিজু/মৌ’, অভিনেতা মুকিত জাকারিয়া লিখেছেন, ‘তুমি সবসময় ভালো থাকবে, আমরা প্রার্থনা করি’। তাদের অভিনন্দন জানিয়েছেন চিত্রনায়ক মোস্তাফিজুর রহমান মানিক, অভিনেত্রী গোলাম ফরিদা ছন্দা, অভিনেত্রী শিরিন শীলা, বিপাশা কবিরসহ আরও অনেকে।

উল্লেখ্য, এক সঙ্গে কাজের সুবাদে ওমর সানীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে মৌসুমীর। আর এভাবে দীর্ঘদিন প্রেমের পর ১৯৯৬ সালের ২ আগস্ট দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা। বর্তমানে দুই সন্তানের অভিভাবক এই দম্পতি।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *