Thursday , September 19 2024
Breaking News
Home / Countrywide / ই-কমার্স প্রতিষ্ঠান কিউকমের গ্রাহকদের আটকে রাখা টকার পরিমান জানালো ডিবি

ই-কমার্স প্রতিষ্ঠান কিউকমের গ্রাহকদের আটকে রাখা টকার পরিমান জানালো ডিবি

দেশে বর্তমান সময়ে গড়ে উঠা অধিকাংশ ই-কামার্স প্রতিষ্ঠানের বিরুদ্ধে নানা ধরনের অনিয়মের অভিযোগ উঠেছে। অনিয়মকারী ই-কামার্স প্রতিষ্ঠান গুলোর মধ্যে একটি কিউকম। আজ এই প্রতিষ্ঠানের সিইওকে গ্রে/ফ/তা/র করেছে প্র/শা/স/ন। এবার এই প্রতিষ্ঠানটির আটকে রাখা গ্রাহকদের অর্থের পরিমান জানালো ডিবি।

ই-কমার্স প্রতিষ্ঠান কিউকম তার গ্রাহকদের ২৫০ কোটি টাকা আ/ট/কে রেখেছে বলে জানিয়েছেন ডিএমপির গোয়েন্দা শাখার (ডি/বি) প্রধান অতিরিক্ত কমিশনার এ কে এম হাফিজ আক্তার। সোমবার (৪ অক্টোবর) দুপুর ১২টায় রাজধানীর মিন্টু রোডের মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ কথা জানান তিনি। হাফিজ আক্তার বলেন, রাজধানীর পল্টন থানায় এক ভুক্তভোগী কিউকমের মালিক মো. রিপন মিয়ার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইন ও প্র/তা/র/ণার অভিযোগে একটি মামলা করেছেন। সেই মামলার পরিপ্রেক্ষিতে গতকাল তাকে ডিবি মতিঝিল বিভাগ গ্রে/প্তা/র করে। তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তার প্রতিষ্ঠানে গ্রাহকদের প্রায় ২৫০ কোটি টাকার পণ্য আ/ট/কে আছে।

দেশের ই-কমার্স প্রতিষ্ঠান গুলোকে নিয়ে বেশ বিপাকে পড়েছে সরকার। ই-কমার্স প্রতিষ্ঠান গুলো নিয়ন্ত্রনে দেশে তেমন কোন নীতিমালা না থাকায় ইতিমধ্যে অসংখ্য গ্রাহক অর্থনৈতিক ভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে। এমনকি ই-কমার্স প্রতিষ্ঠান গুলো হাতিয়ে নিয়েছে বিপুল পরিমানের অর্থ। তবে সম্প্রতি ই-কমার্স প্রতিষ্ঠান গুলো নিয়ন্ত্রনে কঠোর অবস্থানে রয়েছে সরকার। এবং এই বিষয়ে গ্রহন করেছে নানা ধরনের পদক্ষেপ।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *