Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / বিষয়টি এখনও প্রক্রিয়াধীন, আপাতত আরিয়ানকে নিঃশ্বাস নেয়ার সুযোগ দিন: সুনীল শেঠি

বিষয়টি এখনও প্রক্রিয়াধীন, আপাতত আরিয়ানকে নিঃশ্বাস নেয়ার সুযোগ দিন: সুনীল শেঠি

বর্তমান সময়ে মা/দ/ক কান্ডে বেশ সরব হয়েছে ভারতের প্র/শা/স/ন। এরই ধারাবাহিকতায় মা/দ/ক কান্ডে ভারতের বিনোদন অঙ্গনের অনেক তারকারাই বেশ বিপাকে পড়েছে। এই তালিকায় রয়েছে তারকা সন্তানেরাও। সম্প্রতি মা/দ/ক কান্ডে আ/ট/ক হয়েছে শাহরুখ পুত্র আরিয়ান। এবার এই আরিয়ানকে ঘিরে বেশ কিছু কথা জানালেন বলিউডের কিংবদন্তি অভিনেতা সুনীল শেঠি।

ভারতের মুম্বাই থেকে গোয়াগামী একটি বিলাসবহুল ক্রুজ জাহাজে অভিযান চালিয়ে শনিবার (২ অক্টোবর) মা/দ/ক সে/ব/নে/র অভিযোগে বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ানকে আ/ট/ক করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। জিজ্ঞাসাবাদে মা/দ/ক সেবনের কথা স্বীকারও করেছেন তিনি। এই সূত্র ধরেই বলিউডের আরেক কিংবদন্তি সুনীল শেঠি শাহরুখ খানের পুত্রের পক্ষে কথা বলেছেন। একটি অনুষ্ঠানে কথা বলতে গিয়ে সুনীল শেঠি জানান, “কোথাও যখন অভিযান হয় সেখানে অনেকেই আ/ট/ক হয়। আর এতে আমরা ধরেই নিই অভিযুক্ত অবশ্যই মা/দ/ক সেবন করেছে। কিন্তু এখনও বিষয়টি প্রক্রিয়াধীন। তাই আপাতত তাকে (আরিয়ান) নিঃশ্বাস নেয়ার সুযোগ দিন। যখনই বলিউডে কিছু ঘটে, মিডিয়া নিজেদের মতো সবকিছু যাচাই করে এবং সিদ্ধান্তে উপনীত হয়। তাকে একবার সুযোগ দিন। আসল সত্য সামনে আসুক। সে এখনও অনেক ছোট। তার যত্ন নেয়া আপনাদের, আমাদের, এমনকি সবারই দায়িত্ব।”

বলিউডের সেরা অভিনেতাদের মধ্যে অন্যতম একজন সুনীল শেঠি। তিনি দীর্ঘ সময় ধরে বলিউড ইন্ডাষ্ট্রিতে কাজ করছেন। এবং অভিনয় করেছেন অসংখ্য সিনেমায়। তার অভিনীত উল্লেখযোগ্য বেশ কয়েকটি সিনেমা রয়েছে। এমনকি তার রয়েছে অসংখ্য ভক্ত অনুরাগী।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *