Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার ড. দিপু মনিকেও ছেড়ে কথা বললেন না এমপি বাহার, সবার সামনেই বলে দিলেন কথাটি

এবার ড. দিপু মনিকেও ছেড়ে কথা বললেন না এমপি বাহার, সবার সামনেই বলে দিলেন কথাটি

আকম বাহার উদ্দিন হলেন বাংলাদেশের ক্ষমতাসীন দল আওয়ামী লীগের একজন প্রখ্যাত রাজনীতিবীদ। এছাড়াও তিনি কুমিল্লা-৬ আসন থেকে নির্বাচিত একজন সম্মানীয় সংসদ সদস্য। এই সম্মানীয় পদে অধিষ্ঠিত হবার পর থেকে তিনি সততা ও নিষ্ঠার সহিত তার দায়িত্ব পালন করে যাচ্ছেন। সম্প্রতি তিনি তার এক বক্তব্যে বলেছেন শিক্ষামন্ত্রী দেশের শিক্ষা ব্যবস্থাকে ধ্বংস করছে।

শিক্ষামন্ত্রী দীপু মনি দেশের শিক্ষা ব্যবস্থার ক্ষতি করছেন, শুধু ক্ষতিই করছেন না, দেশের শিক্ষা ব্যবস্থাকে ধ্বংস করছেন। ১৮ মাস স্কুল-কলেজ বন্ধ ছিল, দীপু মনির কারণে সারাদেশে শিক্ষাব্যবস্থার বেহাল দশা, এই ব্যবস্থা বদলাতে কত বছর লাগবে বলা মুশকিল।

শনিবার (৩০ জুলাই) বিকেলে কুমিল্লা শহরের বীরচন্দ্রনগর মিলনায়তনে বাংলাদেশ শিক্ষক সমিতি (বিটিআর) কুমিল্লা শাখা আয়োজিত ত্রি-বার্ষিক সম্মেলনে কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য আকম বা উদ্দিন বাহার এসব কথা বলেন।

এমপি বাহার আরো বলেন, বঙ্গবন্ধু ১৪ বছর কারাগারে ছিলেন, এদেশ স্বাধীন হয়েছে, আজ ১২ বছরের শেখ হাসিনার সরকারের কারণে দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন হয়েছে। দূনীতিমুক্ত দেশ গঠন করতে শিক্ষকদের এগিয়ে আসতে হবে, শিক্ষার্থীদের নেতিক শিক্ষা প্রদান করতে করতে হবে, আমরা ৩০ সালে মালোশিয়াকে ছাড়িয়ে যাবো।

কুমিল্লা জেলা কমিটির সভাপতি অধ্যক্ষ মোঃ জহিরুল আলমের সভাপতিত্বে ও বাংলাদেশ শিক্ষক সমিতির সভাপতি অধ্যক্ষ মোঃ বজলুর রহমান মিয়া উপস্থিত ছিলেন। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যক্ষ শেখ কাওছার আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা শিক্ষা অফিসার মোঃ ইউনুস ফারুকী ও বাংলাদেশ শিক্ষক সমিতির সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ মোঃ আবুল কাশেম। এ সময় কুমিল্লা জেলা শিক্ষক সমিতির সকল শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, বাংলাদেশের শিক্ষামন্ত্রীর দায়িত্বে রয়েছেন ড. দীপুমনি। তিনি এর পূর্বে পররাষ্ট্র হিসেবে দায়িত্ব পালন করেছিলেন। ড. দীপুমনি এছাড়াও আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদকের পদে দায়িত্বে থেকে দায়িত্ব পালন করে যাচ্ছেন।

About Shafique Hasan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *