Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / স্তন নিয়ে বারবার আমাকে কটূক্তি শুনতে হয়েছে : অভিনেত্রী অনন্যা

স্তন নিয়ে বারবার আমাকে কটূক্তি শুনতে হয়েছে : অভিনেত্রী অনন্যা

বলিউডের জনপ্রিয় অভিনেতা চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে। স্টারকিড হওয়া সত্তেও তিনি তার বাবার পরিচয়ে পরিচিত না হয়ে বরং পরিশ্রমের মাধ্যমে নিজেকে বলিউডের শক্ত অবস্থান তৈরীর জন্য চেষ্টা করে যাচ্ছেন। এরই মধ্যে তাকে শুনতে হয়েছে নানা অপমান। ২০১৯ সালে ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২’ দিয়ে বলিউডে ডেবিউ করেন অনন্যা পাণ্ডে। এরপর নেপোটিজম বিতর্কে অনেক দিন আগেই নাম লিখিয়ে ফেলেছেন চাঙ্কি পাণ্ডেকন্যা। এমনকি, মাদককাণ্ডে আরিয়ান খান গ্রেপ্তার হওয়ার পর নাম এসেছিলো অনন্যার। সিনেমার পর্দায় এখনো তেমন কিছু করে উঠতে পারেননি। তার ঝুলিতে মাত্র তিন-চারটি ছবি। সামনেই মুক্তি পেতে চলেছে অনন্যার ‘লাইগার’। এই ছবিতে দক্ষিণী নায়ক বিজয় দেবরাকোন্ডার সঙ্গে জুটি বেঁধেছেন অনন্যা।

সম্প্রতি তিনি কফি উইথ করণ-এ এসেছিলেন নিজের ‘লাইগার’ কো-স্টার বিজয় দেবেরাকন্ডার সঙ্গে। আর সেখানেই কেরিয়ারের শুরুর থেকে যে ট্রোলিংয়ের মুখোমুখি তাকে হতে হয়েছে, তাই নিয়ে কথা বললেন। কেরিয়ারের শুরুতে কীভাবে রোগা চেহারার জন্য তাকে ট্রোলের শিকার হতে হয়েছিলো, তা নিয়ে স্পষ্ট মুখ খুললেন অনন্যা। বর্তমান

‘কফি উইথ করণ’ শোয়ে এসে অনন্যা বললেন, ‘সিনেমায় পা দিতেই আমাকে অনেক কটূক্তি শুনতে হয়েছে। সোশ্যাল মিডিয়া ছেড়ে দিন। বলিউডের অনেক মানুষ আমার মুখের ওপর নানারকম কথা বলেছে। কখনো বলেছে আমার স্তন নেই, ফ্ল্যাট স্ক্রিন বুক। কখনও বলেছে আমাকে দেখতে খারাপ। আমার পরিবারকেও নানা সময় অপমান করেছে সবাই’।

করণ শো-তে অনন্যাকে প্রশ্ন করেন, বাস্তবে চলতে থাকা ট্রোল তার মনে ও মাথায় কতোটা প্রভাব ফেলেছে? যাতে অনন্যা পাণ্ডে উত্তর দেন, ‘হ্যাঁ অবশ্যই এটা আমার উপরে প্রভাব ফেলেছিলো! এখানে বসে আমি যদি দেখানোর চেষ্টা করি কোনো কিছুতেই আমার খারাপ লাগে না, আমি হাসিখুশি থাকি, তাহলে সেটা ভুল বলা হবে। আসলে একটা ১৯ বছরের মেয়েকে যেদি রোজ শুনতে হয় তুমি জঘন্য দেখতে, তোমার বুক ফ্ল্যাট, ক্রমাগত পরিবারকে অপমান করা হয়, তাহলে একটা ভয় তো কাজ করে মনে! মাঝে মাঝে আমার খুব কষ্ট হতো কারণ আমি তো খারাপ কিছুই করিনি। যথেষ্ট কর্মঠ, দয়ালু, লোকের ভালো করার চেষ্টা করি’।

অনন্যার জানান, ‘এই ট্রোলিং আমার উপর খুবই প্রভাব ফেলেছে। মানসিক অবসাদেও চলে গিয়েছিলাম। তবে আমার পরিবার আমার পাশে ছিলো’।

স্টারকিড হওয়ার কারণেই করণ জোহরের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু’ ছবিতে সুযোগ পান অনন্যা। এই ছবিতে অনন্যা ছাড়াও ছিলেন টাইগার শ্রফ, তারা সুতারিয়া। ছবি বক্স অফিসে ফ্লপ হয়। তবে নজর কাড়েন অনন্যা। এরপর কার্তিক আরিয়ান, ভূমি পেডনাকরের সঙ্গে ‘পতী, পত্নী অউর উওহ’ ছবিতে দেখা যায় অনন্যাকে। সম্প্রতি দীপিকা পাড়কোনের সঙ্গে ‘গেঁহরাইয়া’ ছবিতে অভিনয় করে নজর কাড়েন অনন্যা।

অনন্যা পাণ্ডে-কে আরো বলতে শোনা যায়, ‘আমি কিন্তু আমার কাজ নিয়ে খুব সিরিয়াস। আমি অভিনয় খুব ভালোবাসিষ। সেই ছোট থেকেই অভিনেত্রী হওয়ার শখ আমার। আমি সত্যি মাঝে মাঝে বুঝতে পারি না, আমি এমন কী করেছি যে লোকজন আমাকে এভাবে কষ্ট দেয়। তবে এখন আমি বুঝতে পারি সমাজের নানা দিক থেকে মানুষ আসে। তাই এরকমটা হবেই’।

উল্লেখ্য, বলিউডের বিখ্যাত পরিচালক করন জোহারের স্টুডেন্ট অব দ্য ই্য়ার এর মাধ্যমে ব্যপক আলোচনায় আসেন অভিনেত্রী অনন্যা পান্ডে। এর পর একের পর এক সিনেমায় অভিনয় করে যাচ্ছেন তিনি এবং বলিউডে নিজেকে প্রতিষ্ঠিত করার জন্য কঠোর পরিশ্রম করছেন তিনি।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *