Friday , September 20 2024
Breaking News
Home / International / হঠাৎই বিমানে ত্রুটি, মাঝ আকাশ থেকে পড়ে প্রাণ গেল পাইলটের

হঠাৎই বিমানে ত্রুটি, মাঝ আকাশ থেকে পড়ে প্রাণ গেল পাইলটের

মাঝে মধ্যেই আকাশ পথে ঘটে থাকে নানা দুর্ঘটনা। কখনো যান্ত্রীক ত্রুটি, আবার কখনো যাত্রীদের হট্টগোল কারনে লক্ষ্য করা যায় নানা দুর্ঘটনা। তবে সরাসরি দায়িত্বরত অবস্থায় মাঝ আকাশ থেকে নিচে পড়ে পাইলটের মৃত্যুর ঘটনা অনেকটা অবাক করা হলেও সম্প্রতি এবার এমনই একটি ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্রে।

জানা গেছে, আকাশ থেকে পড়ে রহস্যজনকভাবে এক পাইলটের মৃত্যু হয়েছে। বিমানটি চলন্ত অবস্থায় তিনি লাফিয়ে পড়েন বা পড়ে যান বলে ধারণা করা হচ্ছে। কর্মকর্তারা জানিয়েছেন, শুক্রবার ঘটনাটি ঘটেছে নর্থ ক্যারোলিনায়। রোববার ফক্স নিউজের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

ডব্লিউআরএল-এর রিপোর্ট অনুযায়ী, চার্লস হিউ ক্রুকস-এর সঙ্গে বিমানে আরও একজন পাইলট ছিলেন। বিমানে অন্য কেউ ছিল না। কিন্তু বিমানটি অবতরণের পর চার্লসকে কোথাও খুঁজে পাওয়া যায়নি।

কর্তৃপক্ষ জানিয়েছে, চার্লস হয় প্যারাসুট ছাড়াই লাফ দিয়েছিলেন বা বিমান থেকে পড়ে গিয়েছিলেন। ঘটনার পর কো-পাইলট বিমানটিকে নিরাপদে অবতরণ করতে সক্ষম হন। তবে অবতরণের আগে ট্রাফিক কন্ট্রোলকে জানানো হয়েছিল যে এর একটি চাকায় সমস্যা হয়েছে।

বিমান অবতরণের সময় সেখানে অনেকেই ছিলেন। এরপর আরও বেশ কয়েকজন অফিসার চার্লসের মৃতদেহ খুঁজতে বের হন। পরে স্থানীয় সময় সন্ধ্যা ৭টার দিকে ফুকুয়ে-ভারিনা আবা/সিক এলা/কার পেছনের জ/ঙ্গলে/ তার /লা/শ পা/ওয়া যায়।

এদিকে ঐ পাইলটের মৃত্যুর খবর নিশ্চিত হয়ে দেশটির এক সংবাদ মাধ্যমকে আইনশৃঙ্খলা বাহিনী জানিয়েছে, ঐ পাইলটে দেহ একটি বাড়ি থেকে ৪০ ফুট দূরে নেমে আসে। তবে সেখানে বসবাসরত লোকজন বিষয়টি পুলিশকে অবগত করে।

About Rasel Khalifa

Check Also

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন হয়েছে। শুধু আগস্টেই রপ্তানি কমেছে ২৮ শতাংশ। ইন্ডিয়ান এক্সপ্রেস ভারতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *