Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার স্বামীর বিশেষ অঙ্গ কেটে হাসপাতালে ভর্তি করলেন স্ত্রী, বিস্তারিত কারন জানালেন নিজেই

এবার স্বামীর বিশেষ অঙ্গ কেটে হাসপাতালে ভর্তি করলেন স্ত্রী, বিস্তারিত কারন জানালেন নিজেই

একাধীকবার বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তুষার নামের এক যুবক। এই যুবকের বারবার বিবাহ বন্ধনে জরানোর মনোভাব রয়েছে। তার এই মনোভাবের কারনে তার প্রথম বিয়ে করা স্ত্রী তাকে ছেড়ে চলে যায়। পরবর্তী সে আবার এক নারীকে বিয়ে করে। তবে কিছুদিন পরেই আবারো তৃতীয় বিয়ের সম্পর্কে জরিয়ে পরেন তিনি। আর সেই বিয়েই তার জীবনে কাল হয়ে দাড়ায়।

রাজধানীর ওয়ারীতে তৃতীয় বিয়ে করায় তুষার (২৪) নামে এক পোশাক শ্রমিকের বিশেষ অঙ্গ কেটে দিয়েছেন দ্বিতীয় স্ত্রী। সেই স্ত্রীই আবার তাকে হাসপাতালে ভর্তি করিয়েছেন। শনিবার (৩০ জুলাই) রাত ৯টার দিকে ওয়ারী থানাধীন ধোলাইখাল রায় সাহেব বাজারের নাভানা টাওয়ারের পেছনে একটি বাসায় এ ঘটনা ঘটে। আহত তুষারের বাড়ি নড়াইলের লোহাগড়া উপজেলায়। তিনি তার দ্বিতীয় স্ত্রীসহ ওই বাসায় ভাড়া থাকেন। আহত ওই যুবককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তুষারের স্ত্রী নার্গিস বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছেন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, আহত তুষারকে তার স্ত্রী নার্গিসই হাসপাতালে নিয়ে এসেছেন। তার বিশেষ অঙ্গ সম্পূর্ণ কেটে ফেলা হয়েছে। আর এটি নার্গিস নিজেই করেছেন বলে স্বীকারও করেছেন। তাকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। নার্গিস বলেন, তুষারের প্রথম স্ত্রী তাকে ছেড়ে চলে গেছেন। আমি তার দ্বিতীয় স্ত্রী। গত মার্চ মাসে তুষার আরও একটি বিয়ে করেছেন। সেই স্ত্রী কেরানীগঞ্জ থাকেন। তৃতীয় বিয়ে করার কথাটি প্রথমে গোপন রাখলেও পরে সে বিষয়টি জানতে পারি। এ নিয়ে আমাদের মধ্যে ঝগড়া লেগেই থাকত। সেই ক্ষোভ থেকেই আজ বাসায় ঘুমন্ত অবস্থায় এ কাজটি করেছি। পরে তাকে হাসপাতালে এনে ভর্তি করেছি।

উল্লেখ্য, পারিবারিক কোলাহলের জেরকে কেন্দ্র করে তুষার নামের এক যুবকের প্রথম স্ত্রী তাকে ছেড়ে চলে যায়। পরবর্তীতে তিনি দ্বিতীয় বিয়ে করেন। সম্প্রতি ভুক্তভোগী তুষার তৃতীয় বিয়ে করেন। তবে সেই বিয়ের খবর গোপন রেখেছিলেন। কিন্তু সেই গোপন খবর দ্বিতীয় স্ত্রী জানতে পেরে অপ্রত্যাশিত ঘটনা ঘটিয়ে ফেলেন ভুক্তভোগী তুষারের সাথে।

About Syful Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *